প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোলায়মান বাবু

সরিষাবাড়ী প্রতিনিধি

অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপ, যাত্রী আহত

   
প্রকাশিত: ৪:২৬ অপরাহ্ণ, ৯ সেপ্টেম্বর ২০২১

ছবি: ইন্টারনেট

জামালপুরের সরিষাবাড়ীতে যমুনাসেতু পূর্ব ষ্টেশনগামী আন্তনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় এক যাত্রী আহত হয়েছে বলে জানাগেছে। বুধবার (৮ সেপ্টেম্বর) সরিষাবাড়ী থেকে ছেড়ে আসা ট্রেনটি আলিয়া মাদ্রাসা রেলগেট অতিক্রম কালে পাথর নিক্ষেপের ঘটনা ঘটে। যাত্রীদের সূত্রেজানা যায়, উপজেলার ডোয়াইল ইউনিয়নের হাসড়া মাজালিয়া গ্রামের আজিজুল হকের পুত্র সাজিদ মাহমুদ (১৯) আন্তনগর অগ্নিবীনা এক্সপ্রেস ট্রেনে বাড়ি ফিরছিলেন। সরিষাবাড়ী রেলওয়ে স্টেশন থেকে ছেড়ে আসা ট্রেনটি আলিয়া মাদ্রাসা অতিক্রমকালে পাথর নিক্ষেপের ঘটনা ঘটে।

পাথরটি এসে সাজিদের বাম চোখে লেগে রক্ত ঝড়ে এবং ফুলে যায়। যাত্রীরা তাৎক্ষনিক পানি দিয়ে পরিস্কার করে জলপট্ট্রি করে দেয়। ভুক্তভোগী সাজিদ মাহমুদ বলেন, বিকৃত মস্তিষ্কের নরপশুর শিকার আমি। ট্রেনে পাথর নিক্ষেপ করলে পাথরটি এসে আমার বাম চোখে লাগে। আমার চোখটি মারাত্মক ক্ষতি হয়েছে। আজ আমি মারাত্মক দুর্ঘটনার শিকার হয়েছি। কাল আপনিও বা যে কেউ এই মারাত্মক দুর্ঘটনার শিকার হতে পারেন। আসুন আমরা সবাই সচেতন হই এবং এই বিকৃত মস্তিষ্কের নরপশুদের আইনের হাতে তুলে দেই। তিনি আরও বলেন, আমি উপজেলা নির্বাহী অফিসার ও আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীর কাছে এ ব্যাপারে পদক্ষেপ নেয়ার জন্য অনুরোধ করছি। উল্লেখ্য, অতীতেও বহুবার এই এলাকায় ট্রেনে পাথর হামলার ঘটনা ঘটেছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: