মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

আন্দোলনের হুমকি দিয়ে বিএনপি’র কোন লাভ নেই: ত্রাণ প্রতিমন্ত্রী

   
প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় একটি রেস্টুরেন্টের উদ্বোধনকালে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান অভিযোগ করে বলেন- বিএনপি জামায়াত এখনো দেশের বিরুদ্ধে গভীর ভাবে ষড়যন্ত্র করছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে সাভারের আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ডিইপিজেড এলাকার হাশেম প্লাজায় লাসানিয়া রেষ্টুরেন্ট এর শুভ উদ্বোধন শেষে তিনি একথা বলেন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা.এনামুর রহমান এসময় আরও বলেন- আওয়ামীলীগে কোন বিএনপি, জামাতের কেনো অনুপ্রবেশকারী যেনো না ঢুকতে পারে সিনিয়র নেতাকর্মীদের হুশিয়ারী ও আন্দোলনের হুমকি দিয়ে বিএনপির কোন লাভ নেই উল্লেখ করে তিনি আরও বলেন- বিএনপির যেকোন আন্দোলন মোকাবেলায় সবসময় সরকার প্রস্তুত থাকে বলেও বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের নিজের পায়ে দাঁড়ানোর জন্য বলেছেন। নিজের আয় দিয়ে রাজনীতি করলে আওয়ামী লীগ আরও বেগবান হবে। সাভার শিল্প এলাকায় চাঁদাবাজির কোনো সুযোগ নেই। এখানে যেন কোনো প্রকার চাঁদাবাজি না হয়, সেদিকে নেতাকর্মীদের খেয়াল রাখার নির্দেশ দেন তিনি। অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, লাসানিয়া লিমিটেডের স্বত্বাধিকারী মো: আমানউল্লাহ, সাভার উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আহমেদ ভূইয়া, আশুলিয়া থানা আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম, আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কবির হোসেন সরকার, যুগ্ম আহ্বায়ক মঈনুল ইসলাম ভূইয়া, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাকিবুল ইসলাম বাবুল মাষ্টার, ইউনিয়ন যুবলীগের সভাপতি আমির হোসেন জয় প্রমূখ।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: