প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

সাহস থাকলে দেশে আসুন, আপনার সঙ্গে খেলতে চাই: মুরাদ হাসান

   
প্রকাশিত: ৮:৫১ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০২১

তারেক রহমানের উদ্দেশে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেছেন, বিদেশের মাটিতে বসে আস্ফালন না করে, যদি সাহস থাকে তাহলে দেশে আসুন, আপনার সঙ্গে খেলতে চাই, আপনি কতো বড় খেলোয়াড় তা দেখতে চাই। তারেক রহমান দেশ ছেড়ে বিদেশের মাটিতে আয়েশি জীবনযাপন করছেন, এত টাকা আসে কোথা থেকে? এগুলো দেশের মানুষ জানে। দেশের টাকা লাগেজ ভর্তি করে বিদেশে পাচার করার ইতিহাস জাতি ভুলে নাই। এখনও আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র অব্যাহত রেখেছেন। কিন্তু ষড়যন্ত্র করে লাভ হবে না, দেশের জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছে এবং আগামীতেও থাকবে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকালে জামালপুরের সরিষাবাড়ী পৌর আওয়ামী লীগের বর্ধিত সভায় আওয়ামী লীগ নেতাদের কাছে জাতির পিতার ছবি হস্তান্তর করে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় তারেক রহমান সরকারের ভেতরে আরেকটি ‘সরকার’ তৈরি করেছিল। দেশের সম্পদ লুটপাট করেছিল। এ ছাড়া আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে শেখ হাসিনাকে টার্গেট করে ২০০৪ সালের ২১ আগস্ট গ্রেনেড হামলা চালিয়েছিল। সেদিন আওয়ামী লীগের ২২ জন নেতাকর্মীসহ ২৪ জন মারা যান। তারেক রহমানের মদদেই সারাদেশে জঙ্গিবাদের উত্থান হয়।

প্রতিমন্ত্রী বলেন, গতকাল মঙ্গলবার দুপুরে মন্ত্রণালয়ে আমার কক্ষে সাংবাদিকদের সঙ্গে সমসাময়িক বিষয় নিয়ে প্রেস ব্রিফিংকালে ‘বঙ্গবন্ধুর ছবি ১৮ কোটি বাঙালির ঘরে ঘরে টানানোর বিষয়ে আমার ইচ্ছা, অনুরোধ ব্যক্ত করেছিলাম।’ আমার সেই বক্তব্য বাস্তবায়নের লক্ষ্যে আমার উপজেলার আওয়ামী লীগ নেতাদের কাছে জাতির পিতার ছবি হস্তান্তর করেছি। প্রতিমন্ত্রীর বক্তব্য প্রতিটি ঘরে জাতির পিতার ছবি লাগানো বাস্তবায়নের লক্ষ্যেই তিনি নিজ নির্বাচনি এলাকার নেতাদের কাছে ছবি হস্তান্তর করেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজুর সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ এবং সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু জাফর শিশা।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: