প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ শাকিল শেখ

সাভার করেসপন্ডেন্ট

একদল শেয়াল দেখে ভয় পেলো পুলিশ সদস্য, আক্রমণে আহত

   
প্রকাশিত: ১২:৩১ পূর্বাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

ঢাকার সাভারে একদল শিয়ালের খপ্পরে আল ইমরান (২৭) নামের এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এঘটনায় ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাভার রেডিও কলোনি এলাকা সংলগ্ন সাভার বেতার কেন্দ্র পুলিশ ক্যাম্পের পাশেই এঘটনা ঘটে। পুলিশ সদস্য আল ইমরান ওই ক্যাম্পে কনস্টেবল হিসাবে দায়িত্ব পালন করছেন। তার পায়ে বেশ চোটের চিহ্ন রয়েছে। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

আহত ওই কনস্টেবল বিডি২৪ লাইভকে জানায়, তিনি সন্ধ্যায় ক্যাম্পের পাশেই মোবাইলে কথা বলছিলেন। এসময় পিছন থেকে একদল শিয়াল কোন কিছু বুঝে ওঠার আগে তাকে আক্রমণ করে। এসময় শিয়ালের আক্রমনে তার পায়ে ক্ষত হয়। পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিয়ে ক্যাম্পে নিয়ে যায় পুলিশের অন্য সদস্যরা। সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার কামরুন্নাহার বলে বিডি২৪ লাইভ কে এই বিষয়টি নিশ্চিত করে বলেন, ওই পুলিশ সদস্যকে রাত ৯ টা ৪০ মিনিটে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি ক্যাম্পে ফিরে গেছেন। তিনি শঙ্কা মুক্ত বলেও জানান এই কর্মকর্তা।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: