প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তারেক পাঠান

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর পলাশে যুবকের মরদেহ উদ্ধার

   
প্রকাশিত: ৪:২৩ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০২১

নরসিংদীর পলাশের পাঁচদোনা-চরসিন্দুর আঞ্চলিক সড়ক সংলগ্ন চরসিন্দুর ইউনিয়নের মালিতা কাঠাঁলতলা থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ১৬ (সেপ্টেম্বর) সকালে মালিতা কাঠাঁলতলা এলাকার সড়কের পার্শ্বে একটি মেহগনি গাছে ঝুলন্ত অবস্থায় তাঁর মরদেহ উদ্ধার করা হয়। নিহত যুবক সুমন (৪০) নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী বেপারিপাড়া গ্রামের সোনাই মিয়ার ছেলে বলে প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে সড়কে চলাচলরত পথচারী ও এলাকাবাসী মেহগনি গাছের সাথে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে পলাশ থানা পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের মরদেহ উদ্ধার করে।

পলাশ থানার ওসি মোহাম্মাদ ইলিয়াছ জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়না তদন্ত রির্পোট হাতে পাওয়ার পর বিস্তারিত বলা যাবে। তবে স্থানীয় এলাকা বাসীর ধারণা, রাতের কোন এক সময় কে বা কারা হত্যা পর লাশটি গাছের সাথে ঝুলিয়ে রেখে গেছে।

 

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: