প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

পুলিশ সদস্যকে অভিনব বিদায় জানাল থানা পুলিশ

   
প্রকাশিত: ৬:০০ অপরাহ্ণ, ২০ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

জয়পুরহাটের আক্কেলপুরে আব্দুল জলিল নামের এক পুলিশ সদস্যকে তার শেষ কার্যদিবসে অনাঢ়ম্বর আয়োজনে অভিনব বিদায় জানিয়েছে থানা পুলিশ। তিনি থানায় চাকুরি করে অল্প সময়ের মধ্যেই মন জয় করেছেন সকলের। সকলের অশ্রুশিক্ত চোখে অবসরে গেলেন বগুড়ার শিবগঞ্জ উপজেলার বানাইল কলেজ পাড়ার ইসহাক আলীর ছেলে পুলিশ সদস্য আব্দুল জলিল(৫৯)। আজ সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকেই থানায় সাজ সাজ রব। অশ্রুশিক্ত চোখে সকলেই ব্যাস্ত সময় পার করছেন সহকর্মীকে অবসরে বিদায়ের আয়োজনে। অবসরের বিদায় অনুষ্ঠান দেখেতে এসেছেন আব্দুল জলিলের দুই মেয়ে, এক জামাতা ও দুই নাতি।

আজ সোমবার (২০ সেপ্টেম্বর) বেলা ১১ টায় আক্কেলপুর থানা চত্বরে উপ-পরিদর্শক সোহানুর রহমানের সঞ্চালনায় থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমানের সভাপতিত্বে থানার সকল পুলিশ সদস্যদের উপস্থিতে আব্দুল জলিলকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। এসময় সহকর্মীরা তার সততা, ব্যবহারের মাধুর্য ও চাকুরির প্রতি ভালবাসার কথা তুলে ধরে স্মৃতিচারণ করেন। বক্তব্য শেষে ফুলে সজ্জিত গাড়িতে করে থানা চত্বর থেকে বিদায় দিয়ে নিজ বাড়িতে পৌছানোর ব্যবস্থা করে আক্কেলপুর থানা।

সদ্য বিদয়ী পুলিশ সদস্য আব্দুল জলিল অনুভূতি ব্যক্ত করে বলেন, ‘দেশের বিভিন্ন জায়গায় চাকুরির পর আমার শেষ কর্মস্থল জয়পুরহাটের আক্কেলপুর থানায়। আমার মাননীয় অফিসার ইনচার্জ মহোদ্বয় আমাকে এত সুন্দর অনাঢ়ম্বর পরিবেশে আনুষ্ঠানিকভাবে বিদায় দেওয়ায় আমি অত্যন্ত খুশি ও ধন্য মনে করছি’। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান বলেন,‘ আক্কেলপুর থানায় অল্প সময় চাকুরি করে সে সকলের মন জয় করেছে। তিনি অত্যন্ত ভাল মনের মানুষ ছিলেন’।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: