আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় করোনা ও উপসর্গে আরও ৩ মৃত্যু

   
প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২১

বগুড়ায় গেল ২৪ ঘণ্টায় আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজন এবং উপসর্গ নিয়ে দুই জন মারা গেছেন। কিন্তু করোনায় আক্রান্ত ব্যক্তি অন্য জেলার। আর একই সময়ে নতুন করে করোনায় শনাক্ত হয়েছেন আরও ১০ জন। গতকালের বুধবার তথ্যেও জেলায় আক্রান্ত ও উপসর্গে তিন মৃত্যু ছিল। আজ বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) বেলা সোয়া ১১টার দিকে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান ডেস্ক থেকে এসব তথ্য জানানো হয়েছে। বুধবার সকাল ৮টা থেকে বৃহস্পতিবার সকাল ৮টা পর্যন্ত করোনায় নতুন একজনের মৃত্যু নিয়ে জেলায় মোট মৃত্যুসংখ্যা দাঁড়াল ৭৯০ জনে। এর মধ্যে শুধু বগুড়া জেলার বাসিন্দা রয়েছেন ৬৮২ জন। বাকিরা অন্য জেলার বাসিন্দা। তারা করোনা আক্রান্ত হয়ে বগুড়ার বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তবে মৃত্যুর এই তালিকায় করোনা উপসর্গ নিয়ে মৃতরা নেই।

বগুড়া সিভিল সার্জন অফিস জানায়, গত ২৪ ঘণ্টায় জেলায় ২২৯টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়। আক্রান্তের হার ৪ দশমিক ৩৬ শতাংশ।
আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৯ ও গাবতলীতে একজন রয়েছেন। এ নিয়ে বগুড়ায় মোট ২১ হাজার ৪২৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। একই সময়ে করোনা থেকে ১২ জন সুস্থ হওয়ায় মোট সুস্থতার সংখ্যা ২০ হাজার ৬৯১তে দাঁড়িয়েছে। বর্তমানে জেলায় করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ১০৪ জন। এদের মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ৪৮, মোহাম্মদ আলী হাসপাতালে ৪৮, টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন চিকিৎসাধীন রয়েছেন।

 

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: