মোঃ শাহিন আলম

কু.বি. প্রতিনিধি

কুবির বাস চালকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

   
প্রকাশিত: ৬:২৬ অপরাহ্ণ, ২৩ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাস চালক ও পরিবহণ পুলের কর্মচারী মোঃ আব্দুস ছাত্তারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। এসময় ৪৮ ঘন্টার মধ্যে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর ) সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এসময় মানববন্ধনে বক্তারা বলেন, গতকালের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের স্টাফ বাসের নেক্কারজনক হামলা করা হয়েছে। কুমিল্লা জেলার সবচেয়ে বড় প্রতিষ্ঠানের সদস্যদের উপর এমন হামলা প্রতিবাদ জানাচ্ছি। এমন ন্যাক্কারজনক হামলায় জড়িতদের অতিদ্রুত শাস্তির আওতায় আনতে হবে।

৪র্থ কর্মচারী পরিষদের সভাপতির বক্তব্যে মো. সাইফুল ইসলাম বলেন, বারবার বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যদের উপর হামলার পরও বিচার হয়না। বিভিন্ন সময় কুবির বাসের উপর হামলা হয়েছে। কিন্তু হামলার প্রতিবাদ হলেও দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার হামলার ঘটনা ঘটছে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাওয়ার হাসপাতালের সামনে রাস্তায় পাশ দেওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসের সাথে এম্বুল্যান্সের চালকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে এম্বুল্যান্স চালকরা একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বাসের স্টাফদের এলোপাতাড়ি মারতে থাকে৷ এতে গুরুতর আহত হন আব্দুস ছাত্তার।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: