প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

৫ বছর পর দেশে ফিরেই গ্রেফতার স্কুলছাত্রী হত্যা মামলার আসামি

   
প্রকাশিত: ৪:১০ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২১

বরিশালের গৌরনদী উপজেলার টরকী গার্লস স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী কবিতা আক্তারকে (১৪) হত্যার পর প্রধান অভিযুক্ত আসামি কালুকে ৫ বছর পলাতক থাকার পর ঢাকার হযরত শাহজালাল (রা.) আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে হত্যা মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার লিবিয়া থেকে শাহজালাল বিমানবন্দরে নেমেই গ্রেফতার হন আজাদ হোসেন কালু (২৯)। কালু গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামের লালমিয়া হাওলাদারের ছেলে।

জানা যায়, আসামি কালু কবিতাকে হত্যার পর লিবিয়া পালিয়ে যায়। ৫ বছর পর গত শনিবার সকালে লিবিয়া থেকে দেশে ফিরে আসে সে। বিমানবন্দরে কাগজপত্র যাছাই-বাছাইয়ের সময় কালুর বিরুদ্ধে হত্যা মামলার বিষয়টি জানতে পারেন ইমিগ্রেশন কর্মকর্তারা। ইমিগ্রেশন থেকে বিষয়টি গৌরনদী থানায় জানানো হয়। ওই দিন বিমানবন্দর থেকে কালুকে গ্রেফতার করে পুলিশ। রবিবার কালুকে গৌরনদী থানায় আনা হয়। পরে তাকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক আসামি কালুকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন বলে জানান এসআই আব্দুল হক।

নাহিদ/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: