প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দিলওয়ার খান

বিশেষ প্রতিনিধি, নেত্রকোনা

নেত্রকোনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের বিরুদ্ধে শিক্ষাবোর্ডে অভিযোগ

   
প্রকাশিত: ৪:২৯ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২১

নেত্রকোণার মদন উপজেলার গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরিচালনা পর্ষদের বিরুদ্ধে চাঁদাদাবী ও গোবিন্দশ্রী বাজারে থাকা দোকানঘর তালাবদ্ধ করে রাখার অভিযোগ গত ২০ সেপ্টেম্বর ময়মনসিংহ শিক্ষাবোর্ড বরাবর এই অভিযোগ দায়ের করেন গোবিন্দশ্রী গ্রামের মৃত হাদিস উদ্দিন খানের ছেলে মনিরুজ্জামান খান।

অভিযোগ থেকে জানা যায়, গোবিন্দশ্রী বাজারে নিজ পৈত্রিক সম্পত্তিতে ১৩ বছর যাবৎ দোকান পরিচালনা করে আসছেন অভিযোগকারী মনিরুজ্জামান খান। গত ২৮ জুলাই ২০২১ তারিখে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমানের নির্দেশে সহকারী শিক্ষক লিটন মিয়া দোকানটি তালাবদ্ধ করে দেয়। এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করলে অভিযুক্ত ব্যক্তিগন ১২ লক্ষ টাকা চাঁদা দাবী করেন যা মোবাইলে রেকর্ড করে রাখা হয়েছে। এমতাবস্থায় কোন উপায়ান্তর না পেয়ে বিগত ১৫ সেপ্টেম্বর নেত্রকোণা জেলা প্রেসক্লাবে সংবাদ সন্মেলন করে ভুক্তভোগী পরিবার। এবং সংবাদ সন্মেলন শেষে নেত্রকোণা জেলা প্রশাসক ও পুলিশ সুপার বরাবর লিখিত অভিযোগ করেন ভুক্তভোগী মনিরুজ্জামান খান।

এব্যাপারে মনিরুজ্জামান খান বলেন, অভিযোগে বর্ণিত বিষয়ে শিক্ষাবোর্ড বরাবর অভিযোগ করতে হয়েছে। আশা করছি সংশ্লিষ্ট দপ্তর তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান জানান, অভিযোগটি মিথ্যা এবং বানোয়াট আমরাও তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য আশা করছি।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: