প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কেরানীগঞ্জে করোনা আক্রান্ত স্কুলছাত্রী

   
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ থেকে: ঢাকার কেরানীগঞ্জে সুপর্না রানী (১৬) নামের স্কুল ছাত্রীর করোনা পজেটিভ হওয়ার খবর পাওয়া গেছে। আক্রান্ত ছাত্রী মডেল থানাধীন কালিন্দী গার্লস স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী ও একই ইউনিয়নের বরিশুর এলাকার ভুপেন সরকারের মেয়ে।

জানাগেছে ওই ছাত্রী গত ২২ সেপ্টেম্বর তার শরীরে করোনার লক্ষন পরিলক্ষিত হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসে। পরে ২৪ সেপ্টেম্বর তার করোনা পজেটিভ বলে জানা যায়।

কালিন্দী গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ বিলকিস খন্দকার জানান, করোনা আক্রান্ত ছাত্রী তার বাসায় কোয়ারেন্টাইনে সুস্থ্য আছে। তার ক্লাসে মোট ৫১জন ছাত্রী রয়েছে,আমরা উক্ত ক্লাসের সকল শিক্ষার্থীদের করোনা পরিক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগাযোগ করছি।

পরে দু’এক দিনের মধ্যে স্বাস্থ্য কর্মী এসে ক্লাসের বাকি ছাত্রীদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করবে। তবে এ নিয়ে আতঙ্কিত হওয়ার কিছু নেই।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: