প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হাবিবুর রহমান

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় ফেনসিডিল ও ইয়াবা জব্দ, গ্রেফতার ১

   
প্রকাশিত: ৪:১১ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লায় ফেনসিডিল ও ইয়াবা পাচারকালে মেহেদী হাসান (২৩) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৬ সেপ্টেম্বর) রাতে র‌্যাব-কুমিল্লা ক্যাম্পের একটি টিম জেলার আদর্শ সদর উপজেলার বাখরাবাদ মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করে।

গ্রেফতার মেহেদী হাসান ওই উপজেলার গিলাতলী পশ্চিমপাড়া গ্রামের আবুল মিয়ার ছেলে। সোমবার (২৭ সেপ্টেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়।

জানা যায়, র‌্যাবের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে বাখরাবাদ মোড় এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এসময় ২০০ বোতল ফেনসিডিল ও ৫২০ পিস ইয়াবাসহ মেহেদীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব। হোসেন জানান, ‘এ ব্যাপারে কোতয়ালি মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মেহেদী জানিয়েছে, সে দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।’

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: