প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

টেকনাফে অস্ত্র-গুলি ও ইয়াবাসহ আটক ৩

   
প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

ছবি: প্রতিনিধ

কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে তিনটি আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ টি তাজা কার্তুজ, ৩৭ হাজার নগদ টাকা এবং ৩ হাজার পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এদের মধ্যে একজন নারীও রয়েছেন। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ভোরে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, সাতঘরিয়া পাড়া এলাকার মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর (২৯) এবং খালেদা খানম (৩৮)। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিএনসি টেকনাফ জানতে পারে যে, সাতঘরিয়া পাড়া এলাকায় একটি বাড়িতে ইয়াবা ক্রয় বিক্রয় করতে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের সহযোগিতায় যৌথ কমান্ডে রাত ১ টা থেকে সকাল দশটা পর্যন্ত পৃথক অভিযান পরিচালনা করা হয়। পরিচালিত অভিযানে অস্ত্র, ইয়াবা, গুলি ও নগদ টাকা উদ্ধার করা হয়। ইয়াবা ব্যবসা ও অপরাধের সাথে জড়িত থাকার অভিযোগে তিনজনকে আটক করা হয়।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: