প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রৌমারীতে সহানুভূতি যুব সংঘের পক্ষ থেকে তালের বীজ রোপন

   
প্রকাশিত: ৮:২০ অপরাহ্ণ, ২৭ সেপ্টেম্বর ২০২১

আবু সাইদ কাকন, রৌমারী (কুড়িগ্রাম) থেকে: সহানুভূতি যুব সংঘের পক্ষ থেকে রাস্তার ধারে তালের বীজ রোপন করে।সোমবার বিকালে রৌমারী উপজেলার চাক্তাবাড়ী থেকে কড়াইকান্দি, চাক্তাবাড়ী উচ্চ বিদ্যালয়,যাদুরচর ঈদগা মাঠ প্রাঙ্গণ,চাক্তাবাড়ী কান্দাপাড়া রাস্তার ধারে তালের বীজ রোপন করে তারা। তালের বীজ দিয়ে সহযোগিতা করে সেন্টার ফর সোস্যাল ডেভেলপমেন্ট কুড়িগ্রাম (সিএসডিকে)। সহানুভূতি যুব সংঘ স্বার্থহীনভাবে মানব সেবায় নিয়োজিত সংগঠনটি বৃক্ষরোপণ কর্মসূচির আওতায় এলাকার বিভিন্ন পয়েন্টে প্রকৃতিকে সবুজ শ্যামল করে গড়ে তুলতে ও এলাকার রাস্তাঘাট গুলোকে দৃষ্টিনন্দন করতে ৩০০ টি তালের বীজ রোপন করে।

তাল বীজ বপণের সময় উপস্থিত ছিলেন, সংগঠনের ব্যবস্থাপনা পরিচালক জনাব হারুন অর রশিদ শাকিল, সহ-সাংগঠনিক সম্পাদক জনাব সাজেদুল ইসলাম সাজু ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল্লাহ আন নোমান বন, পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব সোহানুর রহমান শুভ,কার্যকরী সদস্য জনাব সোহেল রানা, কার্যকরী সদস্য জনাব জাহিদুল ইসলাম জাহিদ, কার্যকরী সদস্য মনিরুল ইসলাম বিপ্লব, কার্যকরী সদস্য জনাব ওমর ফারুক এবং আরো উপস্থিত ছিলেন উপদেষ্টা জনাব সিজন মন্ডল ও আমিনুল ইসলাম মাস্টার প্রমূখ। প্রতিষ্ঠাতা জাহাঙ্গীর আলম আরো জানান সকলের উৎসাহ-উদ্দীপনা পেলে ইনশাআল্লাহ আমাদের সংগঠন সমাজসেবায় অনবদ্য দৃষ্টান্ত স্থাপন করে যাবে। সুবিধা বঞ্চিত মানুষ গুলো সংগঠনের উপর যে বিশ্বাস স্থাপন করেছে আমরা তা অটুট রাখবো।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: