প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

হারুন অর রশিদ

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে বজ্রপাতে যুবক নিহত, আহত ৪

   
প্রকাশিত: ৭:৩২ পূর্বাহ্ণ, ২৮ সেপ্টেম্বর ২০২১

ছবি: ইন্টারনেট

পঞ্চগড়ে বজ্রপাতে রঞ্জিত চন্দ্র বর্মন (২৯) নামে যুবক নিহত হয়েছে। তার বাড়ি আটোয়ারী উপজেলার রাধাণগড় ইউনিয়নের রসেয়া গ্রামে। সে ওই গ্রামের ভুজেন চন্দ্র বর্মনের ছেলে। এই ঘটনায় আহত হয়েছে আরও চারজন। আহতরা হলেন কালকাটু বর্মনের ছেলে গণেশ চন্দ্র বর্মন (৪৫) কানাদুরু চন্দ্রের ছেলে কুলিন চন্দ্র (৪৫) বিরেন্দ্রনাথের ছেলে পরিতোষ (৩২) প্রেমোহরি বর্মনের ছেলে ভবেশ বর্মন (৫৫)। আহতদের বাড়ি আটোয়ারি উপজেলার রসেয়া এলাকায় ।

রাধানগড় ইউপি চেয়ারম্যান আবু জাহেদ জানান সোমবার রাত সাড়ে আটটার দিকে রঞ্জিত ও তার প্রতিবেশিরা জামুরিবাড়ি দুর্গামন্ডপের পাশে একটি পান সিগারেটের দোকানে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে ওই দোকানে বজ্রপাত হয়। পরে তাদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে দেখতে পায় পাঁচজন পুরুষ মাটিতে পরে আছে। এ সময় তাদের উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। তাৎক্ষনিক হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. হুমায়ুন কবীর রঞ্জিতের ইসিজি পরীক্ষা করানোর পরামর্শ দেন। সাথে সাথেই ইসিজি পরীক্ষার ফলাফল দেখে রঞ্জিতকে মৃত ঘোষনা করেন তিনি। এদিকে আহতদের মধ্যে ভবেশ চন্দ্র রায়ের অবস্থা আশংকা জনক হওয়া তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আহত গণেশ, কুলিন এবং পরিতোষ আটোয়ারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন রয়েছে।

আটোয়ারি উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডা. হুমায়ুন কবীর জানান বজ্রপাতের ঘটনা শুনে আমি নিজেই স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে এসে দেখি পাঁচজন রোগী ভর্তি হয়েছে। এদের মধ্যে রঞ্জিত বজ্রপাতের সময় হৃদযন্ত্রের ক্রিড়া বন্ধ হয়ে মারা গেছে প্রাথমিকভাবে ধারনা করেছেন তিনি। অপর চারজনের মধ্যে ভবেশ চন্দ্রের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে । বাকি তিনজন বর্তমানে চিকিৎসাধীন রয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: