প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মাসুদ রেজা শিশির

রাজবাড়ী প্রতিনিধি

পাংশায় জাতীয় জন্ম নিবন্ধন দিবসে আলোচনা সভা

   
প্রকাশিত: ৭:২০ অপরাহ্ণ, ৬ অক্টোবর ২০২১

রাজবাড়ীর পাংশা উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার (৬ অক্টোবর) জাতীয় জন্ম নিবন্ধন দিবস পালিত হয়েছে। এ দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও মাছপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, মৌরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান প্রামানিক, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.প্রভাষ চন্দ্র, উপজেলা কৃষি অফিসার রতন কুমার ঘোষ, উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ রবিউল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা এম এ নাহার, উপজেলা মৎস্য অফিসার মোঃ সাঈদ আহম্দে, পাংশা থানার এস আই মোঃ জাহাঙ্গীর হোসেন, সিনিয়র সাংবাদিক মোক্তার হোসেন, পাংশা স্পোর্টিং ক্লাবের সভাপতি সাংবাদিক মাসুদ রেজা শিশির প্রমুখ।

অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ মাহবুব হোসেন। আলোচনা সভা শেষে উপজেলা পরিষদের সামনে থেকে র‌্যালী বের করা হয়। বক্তরা জন্মনিবন্ধনের গুরুত্ব তুলে ধরে বক্তব্য রাখেন। সেই সাথে শুন্য থেকে ৪৫ দিনের মধ্যে শিশুর জন্ম নিবন্ধন সম্পূন্য ফ্রি করা হয় এ বিষয়টি ব্যাপক ভাবে আলোচনা করা হয়। এ দিবসের আলোচনা সভায় উপজেলার সকল বিভাগের কর্মকর্তাগন,পৌরসভার সংরক্ষিত আসনের সদস্যগন,স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: