প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

খাজুরায় মুকুলের উঠান বৈঠক

   
প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ৯ অক্টোবর ২০২১

উঠান বৈঠক করেছেন নৌকা প্রতীক পদপ্রার্থী মুকুল হোসেন। ছবি- প্রতিনিধি।

রবিন খান, সিংড়া (নাটোর) থেকে: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়া উপজেলার ১২ রামানন্দ খাজুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে ৪ নং ওয়ার্ড থাইওলে উঠান বৈঠক করেছেন নৌকা প্রতীক পদপ্রার্থী মুকুল হোসেন।

শুক্রবার (৮ অক্টোবর) রাত সাড়ে ৮ টায় শুরু হওয়া এ উঠান বৈঠকে হাজার হাজার মানুষ স্বর্তফূর্তভাবে অংশগ্রহণ করেন। উক্ত উঠান বৈঠকে সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আকবর আলী সোনার।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল মান্নান,আনোয়ার হোসেন,আব্দুল ওহাব,সাংগঠনিক সম্পাদক পলাশ সরদার,রইস উদ্দিন, দপ্তর সম্পাদক আব্দুর জব্বার, ধর্ম বিষয়ক সম্পাদক কারি আমজাদ হোসেন সাংস্কৃতিক সম্পাদক মহাসিন আলী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ওবায়দুল হক বুলবুল,তথ্য বিষয়ক সম্পাদক ফিরোজ হোসেন সহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক ও যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাএলীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

বৈঠকে সকলে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে মুকুল হোসেনের পক্ষে কাজ করার প্রতিশ্রুতি দেন এবং আগামী নির্বাচনে জুনাইদ আহমেদ পলক এমপির হাতকে শক্তিশালী করার প্রত্যয় ব্যক্ত করেন।

নৌকা পদপ্রার্থী মুকুল হোসেন বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যদি জননেত্রী শেখ হাসিনা ও জুনাইদ আহমেদ পলক এমপি আমাকে নৌকা প্রতীক দেন তাহলে আমি ১২ নং ইউনিয়ন কে একটি সন্ত্রাসমুক্ত, মাদকমুক্ত, ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলব ইনশাআল্লাহ। সবশেষে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জুনাইদ আহমেদ পলক এমপি জন্য দোয়া চেয়ে উঠান বৈঠক শেষ করেন।

 

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: