প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

তানভীর চৌধুরী

নওগাঁ প্রতিনিধি

পুলিশের নম্বরে এসএমএস পাঠিয়ে রক্ষা পেল এসএসসি পরীক্ষার্থী

   
প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২১

নওগাঁয় অপহরণের পর পুলিশ সুপারের মোবাইলে মেসেজ পেয়ে এসএসসি পরীক্ষার্থী এক কিশোরীকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা শাখার ডিবি সদস্যরা। আজ মঙ্গলবার (১২ অক্টোবর) সকালে মহাদেবপুরে উপজেলার কদমতলী গ্রামে অভিযান চালিয়ে অপহরণকারী মাহমুদুল হাসান রকির (২৬) বাড়ি থেকে অপহৃত মেয়েটিকে উদ্ধার করে এবং দুজনকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার গাংজোয়ার গ্রামের মোজাম্মেল হক (৫৫) ও তার স্ত্রী তাছলিমা বেগম (৫২)। নিজ বাড়ি থেকে তাদের আটক করা হয়। মোজাম্মেল হকের ছেলে রকি এ সময় পালিয়ে যায়।

নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার গাজিউল রহমান সংবাদ সম্মেলন করে জানান, গত ৩ অক্টোবর বিকেল ৩টার দিকে এসএসসি পরীক্ষার্থী ওই মেয়েটিকে মহাদেবপুর থানার কদমতলী এলাকা থেকে আসামি রকি তাকে অপরহণ করে নিয়ে যায়। এরপর ৯ দিন রকি মেয়েটিকে বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে এবং শারীরিক নির্যাতন করে। এ সময় মেয়েটি সুযোগ বোঝে রকির মোবাইল থেকে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএমকে এসএমএস এর মাধ্যমে জানান যে, মাহমুদুল হাসান রকি তাকে অপহরণ করে নিজ বাড়ি গাংজোয়ারে আটকে রেখে ধর্ষণ করছে এবং মেরে ফেলার হুমকি দিচ্ছে।

এরপর পুলিশ দ্রুত ভিকটিমকে উদ্ধার করে এবং অপহরণ কাজে সহযোগিতা করায় দুইজন আটক করে। এ বিষয়ে মহাদেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা প্রক্রিয়াধীন।

নাঈম/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: