বিএনপি জোট সরকারের সময় হিন্দুদের উপর নির্যাতন করা হয়েছে: প্রতিমন্ত্রী পলক

   
প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, ১২ অক্টোবর ২০২১

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি৷ ছবি- প্রতিনিধি।

রবিন খান, সিংড়া (নাটোর) থেকে: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, অসাম্প্রদায়িক চেতনার বাংলাদেশ গড়তে চায় সরকার। ভারত বাংলাদেশের ভাতৃত্বপূর্ণ সম্পর্ক। করোনাকালীন সময় ভ্যাকসিন দিয়ে আমাদের সহযোগিতা করেছে।

আইসিটি প্রতিমন্ত্রী বলেন, আমি আপনাদের ভালোবাসায় অল্প বয়সে এমপি হয়েছি, মন্ত্রী হয়েছি। আমি আদর্শ, জনসেবক হিসেবে আজীবন আপনাদের পাশে পলক হয়ে থাকতে চাই।

মঙ্গলবার (১২ অক্টোবর) নাটোরের সিংড়া উপজেলা পরিষদ হলরুমে বিকালে শারদীয় পুজা উদযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ডিও বিতরণ ও ভারত সরকারের পক্ষ থেকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অত্যধূনিক এ্যাম্বুলেন্স হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, আওয়ামী লীগ সরকার জনগণের সরকার। বিএনপি জোট সরকারের সময় হিন্দুদের উপর নির্যাতন করা হয়েছে। মিথ্যা ডাকাতি মামলা দেয়া হয়েছে।

তথ্য প্রযুক্তিতে ভারত সরকারের সহায়তার কথা স্মরণ করে তিনি আরও বলেন, সিংড়ায় জননেত্রী শেখ হাসিনা সরকার হাইটেক পার্ক উপহার দিচ্ছে, যেখানে ২০ হাজার তরুণ তরুণীর কর্মসংস্থান সৃষ্টি হবে।

এ ছাড়াও অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম সামিরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সম্মানিত অতিথি ভারতের সহকারী হাই কমিশনার সঞ্জীব কুমার ভাটি, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধূরী জলি, সিংড়া পৌর সভার মেয়র আলহাজ্ব মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট শেখ মোঃ ওহিদুর রহমান সহ পুজা উদযাপন কমিটির জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

এরপর প্রতিমন্ত্রী ব্যক্তিগত ভাবে পুজা মন্ডপে সামগ্রী বিতরণ ও পৌর এলাকার কয়েকটি পুজা মন্ডপ পরিদর্শন করেন।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: