প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

ফাইনালে সাকিবের ওপর ভরসা রাখছে কলকাতা

   
প্রকাশিত: ১১:৫০ পূর্বাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

আইপিএলে কলকাতার হয়ে সময়টা ভালোই কাটছে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানের। ক্যারবীয়ান অলরাউন্ডার আন্দ্রে রাসেলের ইনজুরিতে একাদশে জায়গা মেলে সাকিবের। এরপরই নিজেকে মেলে ধরেন, দলের জয়ে ভূমিকা রাখেন। সবশেষ আইপিএলের এলিমিনেটর ও কোয়ালিফায়ারেও কিপটে বোলিং করেন সাকিব। এ কারণে আসরের ফাইনালে চেন্নাই সুপার কিংসের বিপক্ষে সাকিবকে একাদশে রাখার ইঙ্গিত দিয়েছেন ডেভিড হাসি।

আইপিএলের দ্বিতীয় পর্বে সাকিব প্রথম মাঠে নামার সুযোগ পান গত ৩ অক্টোবর। সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সেই ম্যাচে ২০ রান দিয়ে এক উইকেট নিয়েছিলেন তিনি। পরের ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে এক ওভার বোলিং করে এক রান দিয়ে শিকার করেছিলেন এক উইকেট। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে প্রথম কোয়ালিফায়ারে ২৪ রান দিয়ে কোনো উইকেট পাননি সাকিব। তবে ব্যাটিংয়ে নেমে শেষ ওভারে কলকাতাকে জয় এনে দিয়েছিলেন তিনি। দ্বিতীয় কোয়ালিফায়ারে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ভালো বোলিং করায় ফাইনালে একদাশে সাকিবের থাকার সম্ভাবনা দেখছেন হাসি।

কলকাতার এই ব্যাটিং পরামর্শক বলেন, ‘আমরা পরের ম্যাচের জন্য মরগান, দীনেশ কার্তিক এবং সাকিবের ওপর পূর্ণ আস্থা অর্জন করতে পেরেছি। ওরা ওদের দেশ এবং আইপিএলে অসংখ্যবার নিজেদের সামর্থ্য প্রমাণ করেছে, তাই আমরা উদ্বিগ্ন নই। আমরা পূর্ণ আত্মবিশ্বাস নিয়ে দুবাই যাচ্ছি এবং আপনি কখনই জানেন না কী ঘটতে চলেছে।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: