প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

মাহির প্রশ্নে যা বললেন স্বামী রাকিব

   
প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

ছবি : ইন্টারনেট

২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এরপর তারা সুখেই সংসার করছিলেন। কিন্তু আচমকাই জানা যায় এ দম্পতির বিচ্ছেদের খবর। এরপর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে গত ১৩ সেপ্টেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।নতুন সম্পর্ক, নতুন সংসার। নানা রঙের অনুভূতি, ভাবনা আর কল্পনার মেলা মনের আকাশে। ছোট ছোট অনেক অনুভূতি উঁকি দিচ্ছে হৃদয়ের জানালায়। মাহির ইচ্ছে অনুযায়ী নতুন বাসায় উঠেছেন এ দম্পতি। সেই বাসা নিজের মনের মতো করে সাজিয়ে নিয়েছেন নায়িকা। এসব কর্মকাণ্ডে স্বামী রাকিব তার পাশে আছেন বন্ধুর মতো।

মাহির এই প্রশ্নের জবাব দিয়েছেন স্বামী রাকিব সরকার। এক শব্দে বুঝিয়ে দিয়েছেন সব। লিখেছেন, ‘দোস্ত’। সঙ্গে জুড়ে দিয়েছেন হার্ট ইমোজি। বোঝার বাকি নেই, নিজেকে মাহির বন্ধু হিসেবেই উপস্থাপন করেছেন রাকিব। অর্থাৎ বন্ধু ভেবে তার কাছেই সমস্ত অনুভূতির কথা বলতে পারেন মাহি। মাহি ও তার স্বামীর সম্পর্কের মিষ্টতা ও বন্ধুত্বময় খুনসুটি টের পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে। মাহি স্ট্যাটাস দেন, ছবি দেন, সেখানে নানারকম মন্তব্য নিয়ে হাজির হয়ে যান রাকিব। বুধবার (১৩ অক্টোবর) রাতে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন মাহি। লিখেছেন, ‘এই ছোট ছোট অনুভূতিগুলো আমি কারে কই?’

এর আগে গত ১২ অক্টোবর ফেসবুকে একটি সাদাকালো ছবি শেয়ার করেন মাহি। আনমনে তিনি তাকিয়ে আছেন অন্য দিকে। ক্যাপশনে লিখেছেন একটি গানের অংশ। তা হলো- ‘আজ এক নাম না জানা কোনো পাখি, ডাক দিলো ঠোঁটে নিয়ে খড়কুটো/ তুমি যাবে কি, বলো যাবে কি?’ ওই পোস্টেও মন্তব্যের মাধ্যমে জবাব দিয়েছেন রাকিব। তিনিও সেই গানের অংশবিশেষ উল্লেখ করে লিখেছেন, ‘আজ এলো কোন অজানা বিকেল, গান দিলো গোধূলী এক মুঠো/ দেখো ডাকছে ডাকলো কেউ’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: