প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

ঝিলংজা ইউপি নির্বাচন

ফুলেল শুভেচ্ছায় সিক্ত চেয়ারম্যান টিপু সুলতান, দেওয়া হলো গণসংবর্ধনা

   
প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মনিরুল আলম চৌধুরী পুত্র চেয়ারম্যান টিপু সুলতান। ছবি- প্রতিনিধি।

হাজার হাজার নেতা-কর্মীদের ফুলেল ভালবাসায় সিক্ত হয়েছেন কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মনিরুল আলম চৌধুরী পুত্র চেয়ারম্যান টিপু সুলতান। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিকেলে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে তাকে দেখতে হাজার হাজার নেতাকর্মী ভীড় করেন। এসময় সমবেত নেতা-কর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ইতিপূর্বে মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় প্রতীক (নৌকা) মনোনয়ন দেওয়া হয়। পরে বুধবার রাতে ধানমন্ডির বাসায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি’র সাথে দেখা করেন চেয়ারম্যান টিপু সুলতান।

বৃহস্পতিবার বিকাল ৫টায় কক্সবাজার বিমানবন্দরে পৌঁছলে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। ঢাকা থেকে কক্সবাজারে আসার সময় বিমানে তার সাথে স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ, কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটনসহ কক্সবাজারের শীর্ষ পর্যায়ের কয়েকজন নেতা ছিলেন। টিপু সুলতান কক্সবাজারে পৌঁছলে শ্লোগানে শ্লোগানে মুখরিত হয় বিমানবন্দর প্রাঙ্গণ।

পরে তার বিশাল গাড়িবহরটি মিছিল সহকারে খরুলিয়া ডেইঙ্গাপাড়া এলাকায় গিয়ে শেষ হয়। সেখান থেকে খরুলিয়া বাজারে গিয়ে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় চট্টগ্রাম-কক্সকাজার মহাসড়কের ১৫ কিলোমিটার রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা হাজারো উৎসুক জনতা তাকে হাত নেড়ে অভিবাদন জানান। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সংবর্ধনার জবাবে টিপু সুলতান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমার ব্যাকগ্রাউন্ড দেখে আমাকে পুনরায় ঝিলংজা বাসীর জন্য নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি সেজন্য কৃতজ্ঞতা জানাচ্ছি। পাশাপাশি আমাকে আগের মতো দলমত নির্বিশেষে এক হয়ে ভোট দিয়ে নির্বাচিত করে প্রধানমন্ত্রীর মুখ উজ্জল করার জন্য আপনাদের কাছে আকুল আবেদন জানাচ্ছি।

তিনি আরোও বলেন, ইতিমধ্যে ঝিলংজার ৮০ শতাংশ কাজ সম্পন্ন করেছি। এছাড়াও করোনাসহ যেকোন দুর্যোগ মোকাবেলায় সবসময় আপনাদের পাশে দাড়িয়েছি। চেয়ারম্যান হিসাবে আমাকে খোঁজতে হয়নি, উল্টো আমিই আপনাদের খোঁজে নিয়েছি সব সমসয়। আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করে ঝিলংজার সকল স্তরের জনগণের সেবা এবং অশমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দিন।

চেয়ারম্যান টিপু বলেন, মনোনয়ন বোর্ডে দলীয় ৩ জন ব্যক্তি নৌকা প্রতীক চেয়েছেন। তার মধ্যে নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছে। আমি সবার দোয়া ও আশীর্বাদ চাই। সকল ভেদাভেদ ভুলে আগামী ১১ নভেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার বিনীত অনুরোধ জানান তিনি।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: