প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

গয়েশ্বর রায়ের বাড়িতে গেলেন প্রতিমন্ত্রী নসরুল হামিদ

   
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ১৪ অক্টোবর ২০২১

গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে নসরুল হামিদ। ছবি- সংগৃহীত।

টিটু আহম্মেদ, কেরানীগঞ্জ (ঢাকা) থেকে: ঢাকার কেরানীগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে স্থানীয় সাংসদ বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু। দুর্গাপূজার মহা নবমী উপলক্ষে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনের অংশ হিসেবে তিনি আজ বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এর কোন্ডা ইউনিয়নের মির্জাপুর রায় বাড়িতে স্থাপিত মন্ডপ পরিদর্শন করেন। বৃহস্পতিবার (১৪ই অক্টোবর) সারাদিন কেরানীগঞ্জের বেশ কয়েকটি মন্দির পরিদর্শন করেন। এরপর দুপুরে বাবু গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে মিষ্টি নিয়ে সেখানে উপস্থিত হয়ে দুপুরের মধ্যাহ্নভোজ শেষে কিছুক্ষণ সেখানে সময় কাটান।

এ সময় সেখানে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও গয়েশ্বর চন্দ্র রায়ের পুত্রবধূ নিপুন রায়, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, স্থানীয় চেয়ারম্যান সাইদুর রহমান চৌধুরী ফারুক সেখানে উপস্থিত ছিলেন। এছাড়া প্রতিমন্ত্রী কেরানীগঞ্জের ২০ টির মতো পূজামন্ডপ পরিদর্শন শেষে সন্ধায় কেরানীগঞ্জ মডেল থানা পরিদর্শন করে আজকের দিনের কর্মসূচি শেষ করেন।

কর্মসূচি শেষে সাংবাদিকদের উদ্দেশ্যে প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ, দেশে এ সম্প্রীতি বিনষ্টের জন্য একটি মহল তৎপর রয়েছে। কেউ যাতে এই সম্প্রীতি নষ্ট করতে না পারে, তাই সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আমি এই আসনের সবার এমপি, সবারই চাওয়া থাকে তার মন্ডপে যেন পরিদর্শন করি, এখানে দল-মতের কোন স্থান নেই। ধর্ম যার যার উৎসব সবার।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: