প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

রাসেল বল না করলে ফাইনালে সাকিবকে খেলাতে বললেন গম্ভীর

   
প্রকাশিত: ১১:৪২ পূর্বাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

দেখতে দেখতে শেষ হয়ে এলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর এবারের আসর। আজ শুক্রবার (১৪ অক্টোবর) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের ফাইনালে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে কলকাতা নাইট রাইডার্স। চোট কাটিয়ে এই ম্যাচে কলকাতা একাদশে ফিরতে পারেন দলটির অন্যতম সেরা তারকা আন্দ্রে রাসেল। ক্যারবীয় এই তারকা একাদশে ফিরলে বাদ পড়তে পারেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান।

তবে সাকিবকে একাদশের বাহিরে রাখতে নারাজ সাবেক ভারতীয় ওপেনার ও কলকাতা নাইট রাইডার্সের সাবেক অধিনায়ক গৌতম গম্ভীর। গম্ভীর মনে করেন, রাসেল শতভাগ ফিট না হলে তাকে একাদশে খেলানোর প্রয়োজন নেই। ক্রিকইনফোর এক ভিডিওতে তিনি বলেন, ‘রাসেল যদি বোলিং করতে পারে তাহলে তাকেই একাদশে খেলানো উচিত আর তা না হলে সাকিব সেরা বিকল্প হতে পারে।’ গম্ভীর মনে করেন, রাসেল যদি বল না করে তাহলে সাকিবকে একাদশে রাখা উচিত।

এবারের আসরে ভারত পর্বের শুরুতে টানা তিন ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন সাকিব। তবে ব্যাট-বল কোনো জায়গাতেই সুবিধা করতে পারেননি তিনি। যার কারণে একাদশ থেকে ছিটকে যান বাংলাদেশ অলরাউন্ডার। তার জায়গায় একাদশে সুযোগ মেলে সুনীল নারিনের। একাদশে ফিরে এই রহস্যময় স্পিনার ধারাবাহিকভাবে পারফর্ম করছেন। এর ফলে বেশ কিছু ম্যাচ সাইড বেঞ্চে বসে কাটাতে হয় সাকিবকে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: