প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

জেল থেকে ভিডিও কলে কথা, কেঁদে বুক ভাসালেন আরিয়ান

   
প্রকাশিত: ৩:০১ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

বলিউড সুপারস্টার শাহরুখপুত্র আরিয়ান খান আজ জেল থেকে মা বাবার সঙ্গে ১০ মিনিটের্ মতো ভিডিও কলে কথা বলার সুযোগ পেয়েছেন। কোভিডবিধির জন্য জেলবন্দিরা পরিবারের সঙ্গে সামনাসামনি দেখা করতে পারছেন না। মাসে দুই অথবা তিন বার পরিবারের সদস্যদের সঙ্গে ভিডিও কলে কথা বলার নিয়ম রয়েছে জেলবন্দিদের। শাহরুখ খানের বড় ছেলে আরিয়ানও সেই নিয়মেই আবদ্ধ। শুক্রবার (১৫ অক্টোবর) শাহরুখ এবং গৌরী ভিডিও কলে ছেলের মুখ দেখতে পেলেন। জানতে চাইলেন, জেলে কী কী ঘটছে, আরিয়ান কী খাবার খাচ্ছেন, কোনও সমস্যা হচ্ছে কি না। আর্থার রোড জেল সূ্ত্রে খবর, মা-বাবার সঙ্গে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন ২৩ বছরের তারকা-সন্তান।

বৃহস্পতিবারও জামিন পেলেন না শাহরুখ-পুত্র। জামিন না পাওয়ায় আপাতত তাকে থাকতে হচ্ছে জেল হেফাজতেই। আদালত ঘোষণা করেছে, এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী বুধবার, ২০ অক্টোবর।

এদিকে মুম্বাইয়ের আর্থার রোড জেলে কয়েদিদের নাম্বার দেওয়া হয়েছে। সেখানে শাহরুখপুত্র আরিয়ানের পরিচয় ‘কয়েদি নাম্বার ৯৫৬’।

জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা (এনসিবি)-র যুক্তি, ২৩ বছরের তারকা-সন্তানের হোয়াটসঅ্যাপ বার্তা তদন্ত করে জানা গিয়েছে, তিনি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যুক্ত এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ রাখতেন। তার কাছ থেকে নিষিদ্ধ মাদক সংগ্রহ করতেন। সংস্থার দাবি, যাদের গ্রেপ্তার করা হয়েছে, তারা একে অপরের সঙ্গে যুক্ত। অপর অভিযুক্ত আরবাজ মার্চেন্টের কাছ থেকে আরিয়ান নাকি প্রায়শই মাদক কিনতেন।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: