পূজামণ্ডপে যা বললেন নায়িকা অপু বিশ্বাস

                       
প্রকাশিত: ৩:২৫ অপরাহ্ণ, ১৫ অক্টোবর, ২০২১
ছবি : ইন্টারনেট

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজার দশমীর এই দিনেই ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের জন্য বিশেষ শুভেচ্ছা বার্তা দিয়েছেন। নিজের ফেসবুক পেজে একটি ভিডিও শেয়ার করেছেন অপু। সেখানে দেখা যায়, একটি পূজামণ্ডপের সামনে বসে রয়েছেন নায়িকা। শাড়ি পরে সেজেছেন পূজার সাজে।
ভিডিওতে বললেন, ‘সবাইকে বিজয়া দশমীর শুভেচ্ছা। সবাই অনেক ভালো থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। আমরা সবাই জানি, মা দুর্গা বিপদনাশিনী। আমি চাইব, মা দুর্গা এবার আমাদের সকল দুঃখ, কষ্ট, গ্লানি, মহামারি খুব দ্রুত সরিয়ে ফেলবে। আমরা ঠিক আগের মতো হাসতে পারব। এটাই প্রত্যাশা, এটাই আশা।’

অপু বিশ্বাস বর্তমানে কাজ করছেন ‘প্রেম প্রীতির বন্ধন’ নামের একটি সিনেমায়। কয়েক দিন আগে সিনেমাটির শুটিং হয়েছিল পাবনার ঈশ্বরদীতে। সেখানে অপুকে দেখার জন্য হাজার হাজার মানুষের সমাগম হয়। মানুষের ভিড় সামলাতে না পেরে পুরো টিম শুটিং শেষ না করেই ঢাকায় ফিরে আসে।

জান্নাত/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


পাঠকের মন্তব্য:

বর্তমানে জাতীয় সংসদ, নির্বাচন কমিশন সবিচালয়, আওয়ামী লীগ, বিএনপি, জামায়াত, জাতীয় পার্টি, অপরাধ, সচিবালয়, আদালত, ব্যবসা-বাণিজ্য, শিক্ষা, খেলাধুলা, বিনোদনসহ প্রায় সব গুরুত্ত্বপূর্ণ বিটেই রয়েছে একঝাঁক তরুণ সাংবাদিক। এছাড়া সারাদেশে বিডি২৪লাইভ ডটকম’র রয়েছে প্রতিনিধি।

লাইফ স্টাইল

নিবন্ধন নং- ২২

© স্বত্ব বিডি২৪লাইভ মিডিয়া (প্রাঃ) লিঃ
এডিটর ইন চিফ: আমিরুল ইসলাম আসাদ
বাড়ি#৩৫/১০, রোড#১১, শেখেরটেক, ঢাকা ১২০৭

ফোন: ০৯৬৭৮৬৭৭১৯০, ০৯৬৭৮৬৭৭১৯১
ইমেইল: [email protected]