প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শাহীন মাহমুদ রাসেল

কক্সবাজার প্রতিনিধি

মাগুরায় নির্বাচনী সহিংসতায় নিহত ৪, আহত ১৫

   
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

ইউনিয়ন পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মাগুরা সদর উপজেলার জগদল ইউনিয়নে মেম্বার পদে প্রার্থিতাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে চারজন নিহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধ্যায় জগদল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে এই সংঘর্ষের ঘটনায় আহত হয়েছে অন্তত ১৫ জন। নিহতরা হলেন- রহমান মোল্লা (৫৫), সবুজ মোল্লা (৫২), কবির মোল্লা (৫০), ইমরান হোসেন (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জগদল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার নজরুল ইসলাম। তবে দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে সেখানে নজরুল ইসলামের প্রতিপক্ষ দলের হাসানকে প্রার্থী ঘোষণা করা হয়। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মাগুরার পুলিশ সুপার মোহাম্মদ জহিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হতাহতদের মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। নতুন করে সংঘর্ষ এড়াতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: