প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

সাকিবের বলে জীবন পেলেন ঋতুরাজ

   
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

সাকিব আল হাসানের হাতে ইনিংসের শুরুতেই বল তুলে দিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক ইয়ন মরগান। অধিনায়কের সেই আস্থার ভালোই জবাব দিচ্ছেন সাকিব। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ইনিংসের প্রথম ওভারে দুই সিঙ্গেল আর এক বাউন্ডারিতে মাত্র ৬ রান খরচ করেন সাকিব। নিজের দ্বিতীয় আর ইনিংসের তৃতীয় ওভারের শুরুতেই চেন্নাইয়ের ওপেনারকে আউট করার সুযোগ তৈরি করেছিলেন সাকিব। কিন্তু উইকেটকিপার দীনেশ কার্তিকের সৌজন্যে নতুন লাইফ পান চেন্নাইয়ের ওপেনার ঋতুরাজ।

সাকিবের করা ওভারের প্রথম বলটি ডাউন দ্য উইকেটে খেলতে গিয়ে ব্যর্থ হন ঋতুরাজ। কিন্তু কিপার দীনেশ কার্তিক বলটি গ্লাভসবন্দি করতে না পারায় ঋতুরাজকে আউট করতে পারেননি।

বর্তমান স্কোর:

রান:১০০

ওভার: ১১

উইকেট: ০১

ব্যাটসম্যান: ফাফ ডু প্লেসি ৫২ (৩৫), রবিন উথাপ্পা ১৩ (৮)

কলকাতা নাইট রাইডার্স: ভেঙ্কটেশ আইয়ার, শুভমান গিল, নীতিশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), সাকিব আল হাসান, সুনীল নারিন, দীনেশ কার্তিক, ‍লুকি ফার্গুসন, শিবম মাভি ও বরুণ চক্রবর্তী।

চেন্নাই সুপার কিংস: ঋতুরাজ গায়কওয়াদ, ফাফ ডু প্লেসি, মইন আলি, আম্বাতি রাইডু, রবিন উথাপ্পা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), রবীন্দ্র জাদেজা, দীপক চাহার, শার্দুল ঠাকুর, ডোয়েন ব্র্যাভো ও জশ হ্যাজেলউড।

কাওসার/শিই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: