প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সাহিদুজ্জামান সাহিদ

মানিকগঞ্জ প্রতিনিধি

মানিকগঞ্জে ২ মোটরসাইকেল কেড়ে নিল ২ যুবকের প্রাণ

   
প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

সংঘর্ষের কবলে পড়া মোটরসাইকেল। ছবি- প্রতিনিধি।

মানিকগঞ্জের হরিরামপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মামুন মিয়া (২৫) ও সবুজ মিয়া (২৪) নামের দুই যুবক নিহত হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) সন্ধা ৬টার দিকে হরিরামপুর উপজেলার হরিরামপুর-মানিকগঞ্জ সড়কের কৌড়ী কলেজে গেট এলাকায় এই দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় কার্তিক নামের আরেকজন গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা এলাকার হারুন মিয়ার ছেলে মামুন মিয়া ও সাটুরিয়া উপজেলার চর তিল্লি এলাকার মাহিনের ছেলে সবুজ মিয়া।

স্থানীয় সূত্রে জানা যায়, সন্ধার দিকে হরিরামপুর উপজেলা ঝিটকা কলেজ গেটে এলাকায় দুটি মোরসাইলেকেলের মুখোমুখি সংঘর্ষ হলে স্থানীয়রা আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন এবং জেলা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত বলে ঘোষনা করেন।

সদর হাসপাতালে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক আলিফ বিডি২৪লাইভকে জানান, দূর্ঘটনার পর সন্ধা সাড়ে ৬টার দিকে সদর হাসপাতালে নিয়ে আসা হলে পরীক্ষা করে দুইজনকে মৃত ঘোষনা করা হয় এবং একজনকে নতুন ভবনের ৬য় তলায় চিকিৎসা দেওয়া হচ্ছে। পরে বিষয়টি সদর থানা পুলিশকে জানানো হয়েছে।

ফরমান/মস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: