প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

আজ রাতেই বাংলাদেশ দলের সঙ্গে যোগ দেবেন সাকিব

   
প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ১৫ অক্টোবর ২০২১

আজ রাতেই পর্দা নামছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলের এবারের আসরের। সংযুক্ত আরব আমিরাতে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে শেষ হচ্ছে এবারের আসর। এই আসরে ফাইনাল ম্যাচে কলাকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেছিলেন সাকিব আল হাসান। জানা গেছে, শুক্রবার রাতে ফাইনাল শেষ হতেই সাকিব কলকাতার দলকে বিদায় জানিয়ে বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিবেন।

আগামী রবিবার স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হচ্ছে বাংলাদেশের বিশ্বকাপ মিশন। তার আগেই বাংলাদেশ দল বর্তমানে অবস্থান করছে ওমানে। দলের সঙ্গে যোগ দিতে শুক্রবার রাতেই বের হয়ে যাবেন সাকিব। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল অভিযান শেষে রাতেই ওমানের উদ্দেশে রওনা হবেন সাকিব। এমনটি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের সহকারী নির্বাচক হাবিবুল বাশার সুমন। জাতীয় দলের সাবেক অধিনায়ক সুমন জানান, সাকিব সড়কপথে আসবে, ফ্লাইটে এনে ঝুঁকি নেওয়া হবে না। আইপিএলে সে বাবলে ছিল, সেখান থেকেই সরাসরি আরেকটি বাবলে আসবে; যেহেতু ওর কোয়ারেন্টিনের কোনো ব্যাপার থাকবে না।

সড়কপথে দুবাই থেকে ওমানের মাসকাট যেতে সময় লাগে সাধারণত চার থেকে সাড়ে চার ঘণ্টা। সাংবাদিকদের সঙ্গে আলাপে সুমন বলেন, রাতে খেলার পরই হয়তো ও রওনা দেবে, কিংবা সকালেও দিতে পারে। আইসিসি ও ফ্র্যাঞ্চাইজি এটা দেখছে। শনিবারই নিশ্চিতভাবে দলের সঙ্গে থাকবে। বিকালে দলের সঙ্গে অনুশীলন করবে কিনা তা ঠিক নিশ্চিত নয়। খেলার মধ্যে যেহেতু আছে, প্র্যাকটিসে নাও যেতে পারে। তবে ওর সমস্যা হবে না।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: