প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সেই অভিমানী গৃহবধূর সঙ্গে দেখা করলেন শাকিব খান

   
প্রকাশিত: ১২:৪০ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

ছবি: সংগ্রহীত

সরকারি অনুদানপ্রাপ্ত ‘গলুই’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে জামালপুরে গিয়েছিলেন বর্তমান সময়ের ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। এতে তার বিপরীতে প্রথমবার অভিনয় করেছেন নায়িকা পূজা চেরী। ছবিটির শুটিংয়ে শাকিব খানকে এক নজর দেখতে দূর দূরান্ত থেকে ছুটে আসে হাজারো মানুষ। জানা যায়, শাকিব খানের শুটিং দেখতে নিয়ে না যাওয়ায় স্বামীর ওপর অভিমানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন জামালপুরের এক গৃহবধূ।

এমন ঘটনা জানতে পেরে শাকিব খান বলেছিলেন, ‘ঘটনাটা শুনেছি আমি। মন খারাপ হয়েছে খুব। এটা কখনোই কাম্য নয়। কোনো মানুষেরই এমনটা করা উচিত নয়। জীবন সবার আগে। তারপর আবেগ ইমোশন। ওই দম্পতিকে আমাদের শুটিং সেটে নিয়ে আসতে বলেছি স্থানীয় প্রশাসনকে। কিছুটা সময় তাদের সঙ্গে কাটাতে চাই। এমন পাগলামিতে ভরা ভালোবাসার জন্যই আমি আজকের আমি হয়েছি।

এবার জানা গেলো, সেই গৃহবধু এবার শাকিব খানের দেখা পেয়েছেন। শুধু দেখাই নয় প্রিয় নায়কের সঙ্গে গল্প করারও সুযোগ পেয়েছেন। শুক্রবার বিকেল চারটার দিকে সেই গৃহবধূর পুরো পরিবার এসেছিলেন শাকিব খানের শুটিং দেখতে। এ সময় শাকিব খানসহ পুরো শুটিং ইউনিট বেশ কিছু সময় কাটান সেই পরিবারের সঙ্গে। শাকিব খান ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেন।

শুক্রবার শাকিব খান এই খবর নিশ্চিত করে বলেন, ‘ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল; সেকারণে তাঁর সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। আজ পুরো পরিবারসহ এসেছিল ওই নারী। কিছু সময় পার করেছি উনার পরিবারের সঙ্গে; ভালো লেগেছে।’ ভক্তদের সতর্কবার্তা দিয়ে শাকিব খান আরও বলেন, ‘যা হয়েছে হয়েছে। সামনে যেন এমন আর কোন ঘটনা না ঘটে। সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর কোন ভক্ত না করে সেই অনুরোধ রইল আমার। ভক্তরা সারাজীবন ভালোবাসবে; আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই।’

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: