প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

২১ দিন আগেই মা হয়েছিলেন অভিনেত্রী শখ

   
প্রকাশিত: ১১:০০ পূর্বাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

গত ১৪ অক্টোবর গণমাধ্যমে প্রকাশ হয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখের কন্যা সন্তান জন্ম দেওয়ার খবর। প্রথমবারের মতো মা হওয়ায় এই অভিনেত্রীকে অভিনন্দনে ভাসান ভক্তরা। শখের মা হওয়ার খবর বৃহস্পতিবার প্রকাশ পেলেও এই অভিনেত্রী কন্যাসন্তানের জন্ম দিয়েছেন গত ২৩ সেপ্টেম্বর। ২১ দিন পর গণমাধ্যমে খবরটি প্রকাশ পাওয়ার পর সবার নজরে আসে শখের মা হবার খবর। কেন এত দেরি করে আনন্দের এ খবরটি জানানো হলো তা নিয়ে গণমাধ্যমে কথা বলেননি শখের স্বামী আতিকুর রহমান জন।

তবে শখের মা হওয়ার খবরটি প্রকাশ হওয়ার পরে সেসময় তিনি গণমাধ্যমকে জানিয়েছেন, মা-মেয়ে দুজনই সুস্থ আছেন। তাদের কোনো শারীরিক জটিলতা দেখা দেয়নি।’ মা ও সন্তানের জন্য দোয়াও চেয়েছিলেন তিনি।

রাজধানীর ইউনাইটেড হাসপাতালে জন্ম হয় নবজাতকের; তার নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ। সেপ্টেম্বর মাসে হয় শখের বেবি শাওয়ার অনুষ্ঠান। তখনই প্রথম জানা যায় তিনি মা হতে চলেছেন। অন্তঃসত্ত্বা হওয়ার কারণে ব্যাপক পরিবর্তন দেখা যায় শখের চেহারায়। যে শখকে সবাই চিনত, সেই শখের সঙ্গে বেবি শাওয়ারের শখের তুলনা করে বিস্মিত হয়েছিলেন অনেকেই। শখের স্বামী আতিকুর রহমান জন একজন ব্যবসায়ী। থাকেন গাজীপুরে, উত্তরাতেও তাদের বাড়ি রয়েছে। বিয়ের পর থেকে শখ একেবারেই অভিনয় করছেন না, আড়ালে চলে গেছেন নাটক, অভিনয় থেকে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: