প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বুবলীকে কাছে পেয়ে হুমড়ি খেয়ে পড়লেন তুর্কি শিক্ষার্থীরা (ভিডিও)

   
প্রকাশিত: ১২:৪০ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

বর্তমান সময়ের আলোচিত চিত্রনায়িকাদের একজন বুবলী। অভিনেতা শাকিব খানের হাত ধরে চলচ্চিত্র জগতে পা রেখে বেশ কয়েকটি ব্যবসা সফল ছবিও উপহার দিয়েছেন তিনি। বর্তমানে শাকিব খান বাদেও অন্য নায়কদের সঙ্গেও ছবির কাজ করছেন এই নায়িকা।

এদিকে নায়িকা হিসেবে বুবলী দেশের মানুষের কাছে জনপ্রিয়তা পেয়েছেন। তবে দেশের বাইরেও রয়েছে তার জনপ্রিয়তা। সেটির প্রমাণ মিলল বুবলীর পোস্ট করা একটি ভিডিওতে। তাকে ঘিরে ভিড় জমিয়েছে তুরস্কের তরুণীরা। উদ্দেশ্য একটাই, নায়িকার সঙ্গে ছবি তোলা।

শুক্রবার (১৫ অক্টোবর) বুবলীর পোস্ট করা সেই ভিডিওটিতে দেখা যায়, তুরস্কের একটি ঐতিহাসিক স্থানে দাঁড়িয়ে আছেন তিনি। তাকে দেখে এগিয়ে আসে এক দল তুর্কি শিক্ষার্থী। তারা বেশ আগ্রহ নিয়ে বুবলীর সঙ্গে ছবি তুলছেন। নায়িকাও হাস্যোজ্জ্বল মুখে তাদের আবদার মেটাচ্ছেন। ক্যাপশনে বুবলী জানিয়েছেন, ‘তুরস্কের ভালোবাসাময় স্মৃতি। ‘পাসওয়ার্ড’ সিনেমার ‘পাগল মন’ গানের শুটিংয়ের সময় সুন্দরী তুর্কি ছাত্রীদের সঙ্গে।’ ক্যাপশন থেকেই বুঝা যায়, ঘটনাটি নতুন নয়।

উল্লেখ্য, দেশীয় ছবির অন্যতম সফল পরিচালক মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তি পায় ২০১৯ সালে। এতে বুবলীর নায়ক ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সিনেমটি প্রযোজনাও করেছেন তিনি।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: