প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মওদুদ আহমেদ

আক্কেলপুর প্রতিনিধি

আক্কেলপুরে সড়ক দূর্ঘটনায় নারীর মৃত্যু

   
প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

জয়পুরহাটের আক্কেলপুরে সড়ক দূর্ঘটনায় নুর জাহান (৪০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনাটি আক্কেলপুর-বগুড়া সড়কের ভিকনী নামক স্থানে ঘটেছে। তিনি উপজেলার ভিকনী গ্রামের ব্যবসায়ী আবু সাঈদের স্ত্রী। পারিবারিক ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে, শুক্রবার বিকেলে উপজেলার গোপীনাথপুর ইউপির ভিকনী গ্রামের আবু সাঈদের স্ত্রী নুর জাহান(৪০) একটি ব্যাটারিচালিত রিক্সাভ্যান যোগে রহিমা (৫০) নামের অপর এক মহিলার সাথে নিজ বাড়ি ভিকনী গ্রামে যাচ্ছিলেন। পথিমধ্যে ব্যাটারি চালিত রিক্সাভ্যানটি ওই রাস্তায় ভিকনী ব্রীজের অদুরে পোঁছলে রিক্সাভ্যানের শ্যাপ্ট ভেংগে যায়।

এ সময় ওই দুই মহিলাযাত্রী রাস্তায় ছিটকে পড়লে পিছন থেকে অপর একটি অটোভ্যান চাপা দিলে রিক্সাভ্যানের চালক স্বপন (৩০) সহ তিন জন গুরুতর আহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে তাদের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপতালে প্রেরণ করেন। পরে শুক্রবার সন্ধায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আবু সাঈদের স্ত্রী নুরজাহান মুত্যুবরণ করেছেন। বিষয়টি নিহতের স্বামী আবু সাঈদ মুঠো ফোনে নিশ্চিত করেছেন।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: