প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

পূজার সাজে সাজলেন মিথিলা

   
প্রকাশিত: ৩:২২ অপরাহ্ণ, ১৬ অক্টোবর ২০২১

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী ও গায়িকা রাফিয়াত রশীদ মিথিলা। ওপার বাংলার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মূখার্জিকে বিয়ে করে স্বামী সন্তানকে বেশ সুখেই আছেন এই অভিনেত্রী। বিগত বছরের মতো এবারও দুর্গাপূজা পালন করেছেন মিথিলা। পূজার সাজে কয়েকটি ছবিও প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রামে। শুক্রবার (১৫ অক্টোবর) বিজয়ার দিন ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ছবি।

সেখানে দেখা যায় লালপেড়ে সাদা শাড়ি, লাল রঙের পিঠখোলা ব্লাউজ, খোঁপা করা চুলে জুঁই ফুলের মালা, কপালে লাল টিপ, তাকিয়ে আছেন ঘাড় ঘুরিয়ে বাঁকা চোখে। ছবিটি শেয়ার করে মিথিলা ক্যাপশনে লিখেছেন, ‘শুভ বিজয়া। আসছে বছর আবার হবে! মহাসমারোহে হবে!’ এর আগে সপ্তমীর দিনও একটি ছবি প্রকাশ করেন মিথিলা। সেখানে লেখেন, পূজা স্টাইল ইজ অন। মিথিলার এই ছবিতে হাজার হাজার লাইক পড়েছে।

প্রসঙ্গত, কলকাতায় এরই মধ্যে তিনটি সিনেমায় যুক্ত হয়েছেন মিথিলা। এর মধ্যে একটির শুটিং শেষ করে ফেলেছেন। আবার ঢাকায়ও তার হাতে রয়েছে একাধিক প্রজেক্ট। কয়েক দিন আগেই অরুণ চৌধুরীর পরিচালনায় ‘জলে জ্বলে তারা’ নামের একটি সিনেমায় যুক্ত হয়েছেন। আগেই শেষ করে রেখেছেন ‘অমানুষ’ সিনেমার কাজ।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: