হরিপুরে ছয় ইউপিতে চেয়ারম্যান পদে ৩০ মনোনয়নপত্র জমা

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২১, ০৪:০৩ পিএম

দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন ছিল গত রোববার। এদিন পর্যন্ত ঠাকুরগাঁওয়ের হরিপুরে ছয় ইউপিতে চেয়ারম্যান পদে ৩০ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। সাধারণ আসনে ২২৬ জন ও সংরক্ষিত আসনে ৭৪জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ১ নম্বর গেদুরা ইউনিয়নে মো. আ. হামিদ (আ. লীগ), স্বতন্ত্র হিসেবে বোরহান উদ্দিন, তোফাজুল হোসেন, জহিরুল ইসলাম, ইমরান আলী, তরিকুল ইসলাম ও ইউনুস আলী মনোনয়ন জমা করেন। সংরক্ষিত ১২জন ও সাধারণ ৪০জন।

২ নম্বর আমগাঁও ইউনিয়নে আ.লীগের পাভেল তালুকদার ও স্বতন্ত্র হিসেবে হবিবর রহমান চৌধুরী ও ইসমাইল হোসেন মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৩৩জন। ৩ নম্বর বকুয়া ইউনিয়নে আ.লীগের আবু তাহের ও স্বতন্ত্র হিসেবে আবুল কাশেম বর্ষা মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ৯জন ও সাধারণ ৩৩জন।

৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নে আ.লীগের অনিল চন্দ্র দাস, জাতীয় পার্টির খুরশীদ আলম সরকার ও স্বতন্ত্র হিসেবে ফইজুর রহমান কাদেরী, মনতাজ আলী, হাফিজ উদ্দিন এবং আহসান হাবীব চৌধুরী মনোনয়ন জমা দেন। সংরক্ষিত ১৪জন ও সাধারণ ৪০জন।

৫ নম্বর হরিপুর ইউনিয়নে আ.লীগের গোলাম মোস্তফা ও স্বতন্ত্র হিসেবে নজরুল ইসলাম, আতাউর রহমান ও রফিকুল ইসলাম মনোনয়ন জমা করেন। সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৩৮জন। ৬ নম্বর ভাতুরিয়া ইউনিয়নে আ. লীগের আব্দুর রহিম ও স্বতন্ত্র হিসেবে রফিজুল ইসলাম, মনোয়ার হোসেন, মোহেববুল হক, শাহজাহান, আব্দুর রাজ্জাক, আজিজুর রহমান ও করিমুল হক মনোনয়নপত্র জমা দেন। সংরক্ষিত ১৩জন ও সাধারণ ৪২জন। নির্বাচন তফসিল অনুযায়ী আগামী ২০ অক্টোবর মনোনয়নপত্র বাছাই ২৬ অক্টোবর প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং ১১নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: