প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

বাড়ির আঙিনায় গাঁজা চাষ করেছিল আলামিন

   
প্রকাশিত: ১২:৪৯ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২১

মাদক বিরোধী বিশেষ অভিযানে ময়মনসিংহের গৌরীপুরে এক জনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের পশ্চিমপাড়া এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। সে ওই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, হাসান মারুফ।

অভিযানে সার্বিক সহায়তা করেন চন্দন গোপাল সুর পরিদর্শক ও তাহার সঙ্গীয় টীম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ময়মনসিংহ ‘খ’ সার্কেল। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে মো. আলামিন বাড়িতে গাঁজা গাছ আছে। এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তার বাড়ির আঙিনা থেকে গাঁজা গাছ জব্দ করা হয়। তবে, আলামিন গাঁজা সেবন বা বিক্রির সাথে জড়িত নয়।

যেহেতু তার বাড়িতে গাঁজা গাছ পাওয়া গেছে। তাই তাকে আটক করে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য সংশ্লিষ্ট থানা পুলিশকে নির্দেশ দেয়া হয়। বিষয়টি নিশ্চিত করে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, বাড়ির আঙ্গিনা থেকে গাঁজা গাছ পাওয়ার ঘটনায় একজনকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: