প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহে ইউপি নির্বাচন, যাদের হাতে এলো আ.লীগের নৌকা

   
প্রকাশিত: ১১:১৩ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২১

দেশে চতুর্থ ধাপের নির্বাচনের তফসিল ঘোষণা অনুযায়ী আগামী মাসের ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। এতে ১০ ইউনিয়নে আ’লীগের প্রার্থীও চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। এ নিয়ে গতকাল সোমবার (২২ নভেম্বর) বিকেলে গণভবনে আয়োজিত আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের এক মুলতবি সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এরপর মঙ্গলবার (২৩ নভেম্বর) কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত তালিকা থেকে এই তথ্য জানা যায়। গৌরীপুর উপজেলায় নৌকা পেয়েছেন- মো. জোসেফ উদ্দিন মইলাকান্দা ইউনিয়ন আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মো. হযরত আলী সাবেক চেয়ারম্যান। মোছাঃ জাহানারা বেগম সাবেক ইউপি. সদস্য ও অচিন্তপুর ইউনিয়ন মহিলা আ.লীগ সভাপতি, নুর মোহাম্মদ কালন সাবেক চেয়ারম্যান, সালাউদ্দিন কাদের রুবেল গৌরীপুর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক বাংলাদেশ তাতীলীগ, মোঃ হাবিব উল্লাহ (হাবিব) বর্তমান চেয়ারম্যান, মো. আবুল হাসিম সভাপতি গৌরীপুর উপজেলা কৃষক লীগ, মোশহিদুল হক সরকার বর্তমান চেয়ারম্যান, সার্জেন্ট অবঃ নুরুল ইসলাম আকন্দ, সভাপতি বাংলাদেশ আ.লীগ ভাংনামারী ইউনিয়ন শাখা। মোঃ জয়নাল আবেদীন বর্তমান চেয়ারম্যান সিধলা ইউনিয়ন।

এদিকে উপজেলার ১০ ইউনিয়নের আওয়ামী লীগের নৌকার মনোনয়ন পাওয়ায় ১০প্রার্থীর নেতাকর্মীরা এলাকায় মঙ্গলবার রাতেই আনন্দ-উল্লাস, মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন। এখন নেতাকর্মীদের মাঝে বইছে আনন্দের আমেজ। চা স্টল থেকে শুরু করে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও প্রচারণার কমতি নেই তাদের। মনোনয়ন পাওয়ার পরপরই ফেসবুকে নৌকা প্রার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন প্রার্থীদের নেতাকর্মীরা।নৌকার বিজয়ের লক্ষ্যে ফেসবুকেও ভোট প্রার্থনা ও দোয়া চেয়েছেন নেতাকর্মীরা।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: