প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

সোহেল রানা শুভ

স্টাফ করেসপন্ডেন্ট

আইসিটি মামলায় খালাস পেলেন সাংবাদিক খায়রুল আলম রফিক

   
প্রকাশিত: ১১:০২ পূর্বাহ্ণ, ২৪ নভেম্বর ২০২১

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় দৈনিক আমাদের কন্ঠের ক্রাইম চিফ সাংবাদিক মো: খায়রুল আলম রফিককে খালাস দেওয়া হয়েছে। গত (২২ নভেম্বর) ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালের বিজ্ঞ বিচারক ( জেলা ও দায়রা জজ) মোহা: বজলুর রহমান এই রায় দেন। এদিন মামলার রায় ঘোষণার দিন ধার্য করেন ট্রাইব্যুনাল। সাংবাদিক খায়রুল আলম রফিক ময়মনসিংহ থেকে প্রকাশিত দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের সাবেক সম্পাদক ছিলেন । বর্তমানে তিনি দৈনিক আমাদের কণ্ঠের ক্রাইম চীফ হিসেবে কর্মরত ।

২০১৮ সালের ডিসেম্বর মাসে সাংবাদিক খায়রুল আলম রফিকের বিরুদ্ধে ময়মনসিংহ কোতোয়ালি থানায় মামলা নং- ১০৯(১২) ২০১৮ দায়ের করেন মোমেনশাহী ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের প্রকাশক ড. মো: ইদ্রিস খান । ২০২০ সালে ঢাকা সাইবার ট্রাইব্যুনাল আদালতে বদলী করা হয় । পুনরায় ময়মনসিংহ সাইবার ট্রাইব্যুনাল গঠনের পর ময়মনসিংহের সাইবার ট্রাইব্যুনালে বদলী হয়ে আসা মামলা নং- ৭৭/২০২১।

এ মামলায় বাদী পক্ষে আইনজীবি ছিলেন, ময়মনসিংহ জজ কোর্টের সিনিয়র আইনজীবি আ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু ও আসামী পক্ষের আইনজীবি ছিলেন, আ্যাডভোকেট আবু সাদাত মোহাম্মদ খায়ের ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: