প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিয়ে নিয়ে সব জল্পনার অবসান ঘটালেন আমির

   
প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২১

ফাতিমা সানা ও আমির-কিরণ

মাসখানেক আগেই হঠাৎ নিজেদের বিবাহ বিচ্ছেদের খবর দেন আমির খান ও কিরণ রাও দম্পতি। এর আগেও আমিরের বিচ্ছেদ হয়েছিল প্রথম সংসারে। দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পরই তৃতীয় বিয়ের গুঞ্জন উঠে আমিরকে ঘিরে। এ নিয়ে অনুরাগী-ভক্তদেরও যেনো আগ্রহের শেষ নেই। কিন্তু সত্যই কি আমির বিয়ে করছেন?

আমির এবং কিরণের বিয়ে ভাঙার পর থেকেই তাদের ভক্তদের অনেকেই মানসিকভাবে ভেঙে পড়েন। আবার কেউ কেউ খুব স্বাভাবিকভাবেই গ্রহণও করেন, কিন্তু সমালোচনার ঝড় ওঠে বেশকিছু কানাঘুষা খবরে। আমির নাকি বিয়ে করছেন তার দঙ্গল সহ অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। ব্যাস! এ নিয়েই গুজব শুরু এবং সংসার ভাঙার তীক্ষ্ম দায় সোজা ফাতিমার দিকে। কীভাবে এত বছরের একটা সম্পর্ক ভেঙে দিয়ে নতুন সম্পর্কে আবদ্ধ হতে পারেন আমির এ নিয়েও চর্চা কম হয়নি। তবে এবার জল্পনার অবসান। তৃতীয় বিয়ের খবরটি একেবারেই মিথ্যা, সেটি জানিয়েছেন আমির নিজেই। গোপন সূত্রে খবর, আমির বিষয়টিকে সম্পূর্ণ মিথ্যা এবং লোকমুখে রটানো বলেই জানিয়েছেন। সঙ্গেই ভীষণভাবে অবাক তিনি।

এ গুজবের পর থেকেই অভিনেত্রী ফাতিমা সানাকে নানা ধরনের কটু কথা থেকে কুরুচিকর মন্তব্য অনেক কিছুই শুনতে হয়েছে। তিনি এমনও জানান, ঘটনার সত্য-মিথ্যা না জেনেই মানুষ তার সম্পর্কে অহেতুক খারাপ কথা বলছে। আর যারা নতুন করে জানছেন তাদের চোখে খারাপ হয়ে যাচ্ছেন ফাতিমা। তিনি বলেন, আমাকে জিজ্ঞেস করলেই সঠিক তথ্য আমি দিতে পারি, অযথা কারও জীবন নিয়ে গুজব ছড়ানো কোনো মহান কাজ নয়।

লাল সিং চাড্ডা সিনেমার পরই নাকি বিয়ের কথা প্রকাশ্যে আনার কথা আমির খানের। এবার যখন সম্পূর্ণ বিষয়টি তিনি অস্বীকার করেছেন, তখন আর গুজবের কোনো সুযোগই নেই। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: