প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

নুরুল আমিন

রাঙ্গামাটি প্রতিনিধি

রাঙ্গামাটিতে ইউপিডিএফের আস্তানায় অভিযান, গোলাবারুদ উদ্ধার

   
প্রকাশিত: ৬:২২ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি

রাঙ্গামাটির সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের ত্রিপুরাছড়াস্থ ইউপিডিএফের আস্তানায় অভিযান চালিয়ে একে-৪৭ সহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করেছে নানিয়ারচর সেনা জোন। শুক্রবার (২৬ নভেম্বর) ভোরে এসব উদ্ধার করা হয় বলে নিশ্চিত করেছেন,রাঙ্গামাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ।

পুলিশ সূত্রে জানা গেছে, সদর উপজেলার বন্দুকভাঙ্গা ইউনিয়নের বামে ত্রিপুরাছড়া নামক এলাকায় ইউপিডিএফ (মূল) দলের আস্তানায় সশস্ত্র সন্ত্রাসীরা চাঁদা সংগ্রহ এবং সন্ত্রাসী কার্যকলাপের জন্য অবস্থান করছে। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১টি একে-৪৭(চায়না), ১টি একে-৪৭ এর ম্যাগাজিন, ১৮ রাউন্ড এ্যামুনিশন,১টি ৫.৫৬ অটোমেটিক পিস্তলের ম্যাগাজিন, ১টি ৫.৫৬ ক্যালিভার অটোমেটিক বিদেশী পিস্তল, ২ রাউন্ড এ্যামুনিশন,১টি দেশীয় এলজি,২ রাউন্ড কার্তুজ নগদ আড়াই লাখ টাকা এবং বেশকিছু চাঁদার রশিদ উদ্ধার করা হয়েছে। তবে আস্তানা থেকে কাউকে আটক করা সম্ভব হয়নি বলে জানা গেছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: