প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

কামরুজ্জামান সেলিম

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা বার নির্বাচন : আ’লীগ সমর্থিত ৯, বিএনপি ৬ পদে জয়লাভ

   
প্রকাশিত: ১০:২৪ অপরাহ্ণ, ২৬ নভেম্বর ২০২১

rbt

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে-২০২২ আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ৯টি পদে এবং বিএনপি সমর্থিত প্যানেলে একজন সহ-সভাপতিসহ ৬টি পদে জয়লাভ করেছে। শুক্রবার রাত ৮টায় নির্বাচন পরিচালনা উপ-পরিষদের আহবায়ক অ্যাড. আব্দুর রশীদ চৌধুরী ভোট গণণা শেষে ফলাফল ঘোষনা করেন। বিজয়ী ঘোষণার পর জেলা আওয়ামী লীগ ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জেয়ার্দ্দার ছেলুন ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ দলীয়-নেতাকর্মীরা নব-নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা এবং অভিনন্দন জানান।

আওয়ামী লীগ সমর্থিত প্যানেলে সভাপতি পদে সেলিম উদ্দিন খান (১১৬) ভোট, সহ-সভাপতি পদে কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী (১০১) ভোট, সাধারণ সম্পাদক পদে তালিম হোসেন ( ১০৮) ভোট, যুগ্ম-সম্পাদক পদে সুজাউদ্দিন (১০৩) ভোট, সদস্য পদে মালিক আমানুর রহমান বিপুল (১১০) ভোট, আবু তালেব (৯৬) ভোট, নাজমুল আহসান (১০৩) ভোট, মফিজুর রহমান মফিজ (১০৯) ভোট ও শরিফুল ইসলাম (১১৬) ভোট পেয়ে জয়লাভ করেছেন।

অপরদিকে, বিএনপি সমর্থিত প্যানেলে সহ-সভাপতি পদে আসাদুজ্জামান আসাদ (১০৩) ভোট, যুগ্ম-সম্পাদক পদে আসাদুজ্জামান মিল্টন (১০৫) ভোট, সদস্য পদে আব্দুল্লাহ আল মামুন (৮৫) ভোট, শাহিন আকতার (৯২) ভোট, জহুরুল ইসলাম ( ১০৮) ভোট ও হামিদুল ইসলাম ইব্রাহিম ( ১১০) ভোট পেয়ে জয়লাভ করেছেন। নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী সাঈদ মাহমুদ শামীম রেজা ডালিম সভাপতি পদে ৬২ ভোট ও সাধারণ সম্পাদক পদে খন্দকার অহিদুল আলম মানি খন্দকার ৭১ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি সেলিম উদ্দিন খান ও সাধারণ সম্পাদক তালিক হোসেন জানান, ভোটার বিপুল ভোটে তাদেরকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতঞ্জতা প্রকাশ করেন এবং ধন্যবাদ জানান। নির্বাচন পরিচালনা উপ-পরিষদের সদস্য হিসেবে অ্যাড. এমএম মনোয়ার হোসেন ও অ্যাড. শহিদুল হক (২) দায়িত্ব পালন করেন। নির্বাচন পরিচালনা কমিটি জানায়, নির্বাচনে মোট ভোটার ছিলো ১৯৩ জন । এরমধ্যে ১৮৭ জন ভোটার ভোট প্রয়োগ করেন এবং ৯টি ভোট বাতিল হয়।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: