প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

স্ত্রীর ওপর অভিমান করে জীবন দিলেন স্বামী

   
প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

বগুড়ার আদমদীঘিতে স্ত্রীর ওপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে রাব্বী মন্ডল (২০) নামে একজনের আত্মহত্যা করার খবর পাওয়া গেছে। রাব্বী উপজেলার ছাতিয়ানগ্রামের বাগবাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। শুক্রবার দুপুরে ঘটনাটি ঘটে। পরে সন্ধ্যায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ছাতিয়ানগ্রামের কলাবড়িয়া গ্রামের মিজানুর রহমানের মেয়ের সাথে রাব্বীর প্রেমের সম্পর্ক গড়ে উঠলে গত বছর পরিবারের সম্মতিক্রমে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

শুক্রবার সকালে স্ত্রীকে নিতে রাব্বী তার শ্বশুর বাড়ি যান। কিন্তু বেকার থাকা নিয়ে স্ত্রীর সাথে কথা-কাটাকাটি হয়ে শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়িতে চলে আসেন রাব্বী।

তারপর স্ত্রীর ওপর অভিমান করে শয়ন ঘরে তালার তীরের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। পরে তার মা দুপুরের খাবার খেতে ডাকতে গিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান।

আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: