প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রাজধানীতে সাত তলা ভবন থেকে ফেলে দেয়া নবজাতক উদ্ধার

   
প্রকাশিত: ১০:৩৫ পূর্বাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

রাজধানীর ওয়ারীর হেয়ার স্ট্রিটের পাশে ভবন থেকে ফেলে দেয়া এক নবজাতককে উদ্ধার করা হয়েছে। উদ্ধারের পর নবজাতককে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে সড়কের পাশে শিশুটিকে পড়ে থাকতে দেখে উদ্ধার করেন স্থানীয়রা।

এলাকাবাসী জানায়, সড়কের পাশের একটি সাত তলা ভবন থেকে ফেলে দেয়া হয় নবজাতক শিশুটিকে। কান্নার শব্দ শুনতে পেয়ে এগিয়ে যায় তারা। পরে শিশুটিকে উদ্ধার করে স্থানীয় নিবেদিতা শিশু হাসপাতালে নেয়া হয়। কিন্তু ভর্তি না করায় নেয়া হয় ঢাকা মেডিক্যালের জরুরি বিভাগে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক নবজাতকটি জীবিত থাকায় তাকে ভর্তি দিয়েছেন। বর্তমানে নবজাতকটি ভর্তি রয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীকে দ্রুত শিশুটির অভিভাবক শনাক্ত করে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন স্থানীয়রা। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি বলেন, বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: