প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

নারী-পুরুষ উভয়ের প্রতি আকৃষ্ট সামান্থা

   
প্রকাশিত: ১২:৩৫ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। মাস খানেক আগেই স্বামীর সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি। জানা যায়, বিয়ের পরও সিনেমায় সামান্থার খোলামেলা দৃশ্যে অভিনয় ও সাহসী ফটোশুট করার কারণে তাদের সংসারে বিচ্ছেদ হয়েছে। এদিকে বিচ্ছেদের পর নিজেকে নতুনভাবে মেলে ধরছেন সামান্থা। একাধিক বোল্ড ফটোশুট করেছেন। যুক্ত হচ্ছেন একের পর এক বড় প্রোজেক্টে। এবার তিনি যুক্ত হলেন একটি আন্তর্জাতিক সিনেমায়। নাম ‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’।

এতে ২৭ বছর বয়সী একজন তামিল উভকামী চরিত্রে অভিনয় করছেন তিনি। যিনি নারী ও পুরুষ উভয়ের প্রতি আকর্ষণ বোধ করেন। সিনেমায় দেখা যাবে, তিনি একটি গোয়েন্দা এজেন্সি পরিচালনা করেন। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে এই তথ্য জানা গেছে।

‘অ্যাগ্রিমেন্টস অব লাভ’ নামের এই সিনেমা পরিচালনা করবেন জন ফিলিপ। এর আগে ‘ডাউনটন অ্যাবে’ ড্রামা সিরিজ পরিচালনা করেছেন তিনি। এটি প্রযোজনা করছে গুরু ফিল্মস। সামান্থার ‘ও বেবি’ সিনেমাটিও এই প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে নির্মিত। খুব শিগগির এ বিষয়ে নির্মাতারা আনুষ্ঠানিক ঘোষণা দেবেন।

বর্তমানে সামান্থার ঝুলিতে একাধিক সিনেমার রয়েছে। মিথোলোজি ঘরানার ‘শকুন্তলাম’ সিনেমার শুটিং শেষ করেছেন তিনি। সংস্কৃত ভাষার ‘অভিযানা শকুন্তলাম’ নাটক অবলম্বনে সিনেমাটি তৈরি হয়েছে। রাজা দুষ্মন্ত ও শকুন্তলার প্রেম কাহিনি এতে তুলে ধরা হবে। সিনেমাটি পরিচালনা করছেন গুণাশেখর। এছাড়া ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার কাজও শেষ করেছেন এই নায়িকা। সিনেমাটি পরিচালনা করছেন বিগনেশ শিবান। পাশাপাশি বলিউডের একটি সিনেমায় সামান্থার অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: