প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল ওয়াদুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ায় বাড়ির উঠানে গাঁজা চাষ, বিশটি গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

   
প্রকাশিত: ৭:৫৮ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

বগুড়ার শেরপুরে বাড়তি লাভের আশায় বাড়ির উঠানে গাঁজার চাষ করে পুলিশের জালে ধরা খেয়েছেন এক মাদক ব্যবসায়ী। তার নাম মো. আব্দুর রাজ্জাক (৫৬)। শুক্রবার (২৬ নভেম্বর) দিনগত রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের সিমলা পূর্বপাড়াস্থ তার বসতবাড়ি থেকে বিশটি গাঁজার গাছ উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের বাবর আলীর ছেলে। এ ঘটনায় শনিবার (২৭ নভেম্বর) বিকেলে তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দিয়ে তাকে বগুড়ায় আদালতে পাঠানো হয়।

পুলিশ জানায়, গ্রেপ্তার হওয়া আব্দুর রাজ্জাক একজন মাদক ব্যবসায়ী। নিজেও গাঁজাসহ রকমারি মাদক সেবন করেন। অধিক লাভের আশায় বাড়ির উঠানের একপাশে টিনের বেড়া দিয়ে অবৈধভাবে গাঁজার গাছ রোপণ করে চাষ করছিল। কিন্তু বিষয়টি গোপনে জানতে পেরে সেখানে অভিযান চালানো হয়। একপর্যায়ে তার বাড়ির মধ্যে থেকে চাষ করা ছোট-বড় বিশটি গাঁজার গাছ উদ্ধারসহ তাকে গ্রেপ্তার হয়।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, মাদক ব্যবসায়ী রাজ্জাকের বাড়িতে গাঁজার চাষ হচ্ছে-গোপনে এই সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। সেইসঙ্গে গাঁজার গাছসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তীতে তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: