প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আমার দেখা সেরা সুন্দরী, মুনমুনকে শ্রীলেখা

   
প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

ছবি: ইন্টারনেট

পেস্তা সবুজ শাড়িতে রানি পাড়। কানে জড়োয়ার ঝুমকোতে বাঙালি সাজে হায়দরাবাদের এক অনুষ্ঠানে টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সেই অনুষ্ঠানে এসেছিলেন সুচিত্রা সেনের এক মাত্র মেয়ে মুনমুনও। ঝলমলে গাঢ় সবুজ পোশাক আর মুক্তো মালায়। দেখা হতেই মোবাইলে তাঁর প্রিয় ‘মুন দি’কে বন্দি করেছেন অভিনেত্রী শ্রীলেখা। ইন্সটাগ্রামে লিখেছেন, ‘আমার দেখা সবচেয়ে সুন্দরী। মুনদি যেমন সুন্দর তেমনই সুন্দর তাঁর আঁকা। অনেকেই তাঁর এই গুণের কথা জানেন না।’ খবর আনন্দবাজারের

মুনমুনকে বরাবরের মতোই সংবাদমাধ্যমের ভিড়। তিনি জানালেন রাজনীতিকে বিদায় জানিয়ে নতুন জীবন শুরু করেছেন। আর সকালে ওঠা নেই। আর দিন-রাত দৌড় নেই। হাতে অঢেল সময়। সেই সময় তিনি খরচ করছেন পরিবারের জন্য। সময় কাটাচ্ছেন রাইমা, রিয়া আর স্বামীর সঙ্গে। বই পড়ছেন, ছবি আঁকছেন। রং তাঁর বরাবরের বন্ধু। শুধু মুনমুন সেন নয় এই জমায়েতে শ্রীলেখার সঙ্গে দেখা গিয়েছে বিদীপ্তা চক্রবর্তী, গৌরব চক্রবর্তী, জয় সেনগুপ্তকে।

জান্নাত/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: