প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

রবিন খান

সিংড়া (নাটোর) প্রতিনিধি

‘বিএনপি-জামাত থেকে সর্তক থেকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান’

   
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

ছবি: প্রতিনিধি।

আগামী ২৬ ডিসেম্বর ইউপি নির্বাচনে বিএনপি-জামাত থেকে সর্তক থেকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ থাকার আহবান করলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। আসন্ন ইউপি নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলার ১২টি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিজয় করার লক্ষে শনিবার দুপুর ১২ টায় সিংড়া পৌর সভা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি দলীয় নেতা কর্মীদের এই আহবান করেন।

প্রতিমন্ত্রী পলক বলেন, যারা মনোনয়ন প্রত্যাশী ছিলেন, কিন্তু মনোনয়ন পাননি তাদের বেদনা আমি অনুভব করার চেষ্টা করছি। এই মনোনয় না পেয়ে হয়তো অনেকেই আবেগতারিত হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। তাদের আবেগ দুঃখ কষ্টের সাথে শ্রদ্ধা জানিয়েই বলছি আপনাদের সান্তনা দেওয়া আমার জন্য কঠিন কাজ। তার পরেও জননেত্রী শেখ হাসিনার সম্মানকে রক্ষা করার জন্য আমাদের সবার নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হতে হবে। ১২ টি ইউনিয়নের একটিও যদি নৌকা পরাজিত হয় তাহলে জননেত্রী শেখ হাসিনার কাছে আমি কোন মুখ নিয়ে দাঁড়াবো।

প্রতিমন্ত্রী বলেন, ৩৮ বছরের ইতিহাসে সিংড়ার মাটিতে নৌকা বিজয়ী হয়নি। কখনো ধানের শীষ, কখনো লাঙ্গল আবার কখনো জামাতের দাঁড়িপাল্লা বিজয়ী হয়েছে। ২০০৮ সালে সেই ইতিহাস ভেঙ্গে বিপুল ভোটে আমরা নৌকাকে বিজয়ী করেছি। এখন ১২ টি ইউনিয়নে, উপজেলা পরিষদ এবং পৌরসভা সহ সকল জায়গায় নৌকার বিজয়ী প্রতিনিধির দখলে।

প্রতিমন্ত্রী পলক বলেন, একটা জিনিস মনে রাখতে হবে। কাউকে আমি অন্তরে ব্যথা দিতে চাইনা। শুধু সর্তক করে দিতে চাই এই বাংলাদেশ প্রতিষ্ঠাকালীন থেকে আজ পর্যন্ত অনেক শক্তিশালী, জনপ্রিয়, সাহসী ও মেধাবী নেতৃবৃন্দ দলের আনুগত না থাকায় দলের সাংগঠনিক সিদ্ধান্তকে অসম্মান করায় রাজনীতি থেকে চিরতরে বিদায় হয়ে গেছে। তাঁদের অস্তিত্ব বিলীন হয়ে গেছে।

প্রতিমন্ত্রী পলক আরো বলেন, ১২ টি ইউনিয়নে ধানের শীষ প্রতীক না পেলেও বিএনপি সমর্থিত অনেক প্রার্থী হয়েছেন। আবার ছদ্দবেশী অনেক আওয়ামীলীগও মনোনয়ন না পেয়ে বিএনপির সাথে গোপন মিটিং করে প্রার্থী হয়ে নৌকাকে পরাজিত করার ষড়যন্ত্রের চেষ্টা করছেন। কাজেই আগামী ৬ ডিসেম্বরের আগেই প্রার্থীরা প্রত্যাহার করে নৌকার পক্ষে কাজ করবেন এবং নৌকাকে বিজয়ী করবেন এই হবে আমাদের অঙ্গীকার।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, ১২ টি ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এআইআ/এইচি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: