প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

বাংলাদেশ বিশ্বের কাছে মডেল: মুরাদ

   
প্রকাশিত: ৯:৪৬ অপরাহ্ণ, ২৭ নভেম্বর ২০২১

ফাইল ছবি

বাংলাদেশ আবারো নিজের ঠিকানায় সমহিমায় ফিরে এসেছে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে। যতোদিন বাংলাদেশের নেতৃত্বে আছেন শেখ হাসিনা ততোদিন দেশ পথ হারাবে না। মুক্তিযুদ্ধের চেতনায় বাংলাদেশ আজ বিশ্বের কাছে মডেল। প্রধানমন্ত্রী চলচ্চিত্র শিল্পীদের জন্য কল্যাণ-ট্রাস্ট করেছেন, সেখানে টেলিভিশন শিল্পীদেরও অন্তর্ভুক্ত করা হয়েছে বলে জানিয়েছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান। শনিবার (২৭ নভেম্বর) তিনি বলেন, আমরা চাই আমাদের অভিনয় শিল্পীরা বিশ্ব মানের হবে। পারতেই হবে। আমরা চাই আমাদের অভিনয় শিল্পীরা তাদের অভিনয়ের মাধ্যমে অস্কারসহ বিশ্ব অঙ্গনে অবস্থান তৈরি করবে।

‘কোথাও কেউ নেই’ নাটকের বাকের ভাইয়ের অভিনয়ের স্মৃতিচারণ করে প্রতিমন্ত্রী বলেন, একজন অভিনয় শিল্পীর অভিনয় মানুষের মনে কতটা দাগ কেটেছে, তার প্রমাণ বাকের ভাই চরিত্র। মুক্তিযুদ্ধের চেতনায় রাষ্ট্র বিনির্মাণে আমাদের অভিনয় শিল্পীদের অনেক বড় ভূমিকা রয়েছে। সবাই যার যার কাজ সঠিকভাবে সম্পন্ন করলে আমাদের আর পেছনে ফিরে যেতে হবে না। শহিদুজ্জামান সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাট্য ব্যক্তিত্য মামুনুর রশিদ ও সংসদ সদস্য আসাদুজ্জামান নুর।

জান্নাত/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: