যশোরের যাত্রীবাহী বাস উল্টে নিহত ১

প্রকাশিত: ০৩ জানুয়ারি ২০২২, ১০:২২ পিএম

যশোরে সদর উপজেলার মনোহরপুর বাজার এলাকায় যাত্রীবাহী বাস উল্টে গিয়ে একজন নিহত ও অন্তত ২৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ১২ জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। স্থানীয়রা জানিয়েছেন, যশোর-মাগুরা মহাসড়কের মনোহরপুর বাজার এলাকায় পার্শে সড়ক থেকে জোতরহিমপুর গ্রামের জনৈক ইয়াকুব্বার আলী ও অপর একজন বাইসাইকেলে নিয়ে মহাসড়কে ওঠে।

এসময় মাগুরাগামী একটি যাত্রীবাহী বাস ওই সাইকেল আরোহীদের বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে সাইকেল আরোহী ইয়াকুব্বার আলী বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়। এছাড়া বাসের মধ্যে আটকে থাকা যাত্রীরা গুরুতর আহত হন।

স্থানীয়রা প্রায় এক ঘন্টার চেষ্টায় কিছু যাত্রীকে উদ্ধার করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে বাকীদের উদ্ধার করে। ফায়ার সার্ভিসের তথ্য মতে অন্তত ২৫জন আহত হয়েছেন। যাদের কিছু যশোর জেনারেল হাসপাতালে ও কিছু ক্লিনিকে ভর্তি করা হয়েছে। যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসক তারেক শামস জানান, হাসপাতালে ১২ জনকে ভর্তি করা হয়েছে। যার মধ্যে ৩ জনের অবস্থা আশংকাজনক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: